May 4, 2024
আঞ্চলিকলেটেস্ট

শিরোমণিতে ট্রাকচালক হত্যার ৪ আসামী আটক, ট্রাক উদ্ধার

ফুলবাড়ীগেট প্রতিনিধি

খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কে চাঞ্চল্যকর ট্রাক চালক হত্যার ২২ ঘন্টার মধ্যে অত্যাধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে তিন আসামীকে চুয়াডাঙ্গা থেকে এবং বটিয়াঘাটা এলাকা থেকে আরও একজনকে আটক করেছে পুলিশ। এদিকে ঘটনার দিন রাতেই লবণচরা থানার সাচিবুনিয়া এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় ট্রাকটি উদ্ধার ও ট্রাকে থাকা বাঁশ ক্রয়কারী মাওঃ ইউনুস আলীকে আটক করেছে পুলিশ।

হত্যাকান্ডের সাথে জড়িতদের আড়ংঘাটা ও খানজাহান আলী থানা পুলিশ চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের সহযোগিতায় আলমডাঙ্গা থানা এলাকার হ্যাপি এবং চুয়াডাঙ্গা এলাকা থেকে রাকিব হোসেন রিয়াজ ও মোঃ ইয়াসিনকে রাতভর অভিযান চালিয়ে ৩ সেপ্টেম্বর ভোরে আটক করেছে। গত ২ সেপ্টেম্বর সোমবার খুলনার খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কের পার্শ্বে নিহত ট্রাক চালক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রা ডাঙ্গা গ্রামের শমসের মন্ডল (৫৫) ও তার ছেলে রোকন (৩৮) বাঁশ বোঝাই ট্রাক নিয়ে চুয়াডাঙ্গা থেকে খুলনার উদ্যেশ্যে যাচ্ছিলো, শিরোমণি বাইপাস সড়কে আসতেই দুর্বৃত্তরা  ধারালো অস্ত্রদিয়ে পিতা পুত্রকে কুপিয়ে ফেলে ট্রাক নিয়ে পালিয়ে যায়।

অপরদিকে নিহত ট্রাক চালক শমসের মন্ডলের জানাজা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং গুরুতর জখম তার ছেলে রোকন (৩৮) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের দুরদর্শিতায় এবং অত্যাধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় ৩ জনকে চুয়াডাঙ্গা ও ১ জনকে বটিয়াঘাটা থেকে আটক করা হয়েছে। আটকের পর ঘটনাস্থলে মঙ্গলবার বেলা দেড়টায় উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে হ্যাপিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায় সে স্বীকারোক্তি দেয় এবং আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য তদন্তের স্বার্থে বলা সম্ভব হচ্ছে না বলে তিনি জানান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *