April 20, 2024
আঞ্চলিক

শামসুর রহমান মানি’র ১২তম মৃত্যুবার্ষিকী আজ

 

 

বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজীবন সহচর আলহাজ্ব শামসুর রহমান মানি’র ১২তম মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার। এ উপলক্ষ্যে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ এবং পরিবারের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ১১ এপ্রিল বাদ আসর পরিবারের পক্ষ থেকে তারের পুকুর আলহেরা জামে মসজিদে দোয়া মাহফিল এবং বাদ মাগরিব দলের পক্ষ থেকে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এ সকল কর্মসূচিতে মহানগর, জেলা, থানা, উপজেলা, ওয়ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। এবং পরিবারের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, আলহাজ্ব শামসুর রহমান মানি ২০০৭ সালের ১১ এপ্রিল শেখ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর জীবদ্দশায় বড় ছেলে আলহাজ্ব মিজানুর রহমান মিজান খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তাঁর মৃত্যুর পরে আলহাজ্ব মিজানুর রহমান মিজান ২০১৪ সালে খুলনা-২ আসন থেকে তিনি সংসদ নির্বাচিত হন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *