May 10, 2024
আঞ্চলিক

লিয়াকত আলী স্মৃতি প্রীতি ক্রিকেট ম্যাচে সবুজ দল জয়ী

 

 

খুলনা প্রেসক্লাবের বছরব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে ‘লিয়াকত আলী স্মৃতি প্রীতি ক্রিকেট ম্যাচ-২০১৯’ এর ফাইনাল খেলা গতকাল শনিবার সকাল ৭টায় খুলনা জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়েছে। খুলনা প্রেসক্লাবের সদস্যরা সবুজ দল ও লাল দলে বিভক্ত হয়ে খেলায় অংশগ্রহণ করেন। খেলায় সবুজ দল ৮রানে লাল দলকে পরাজিত করে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচের উদ্বোধন করেন স্পন্সর প্রতিষ্ঠান আমিন সামিন শিপিং লাইনস্-এর কর্তধার ও খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম। এসময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক জিএম রেজাউল ইসলাম ও শেখ কামাল স্মৃতি সংসদের সামসুদ্দিন আহমেদ স্যাম উপস্থিত ছিলেন।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে সবুজ দল নির্ধারীত ১৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ৮৭ রান সংগ্রহ করে। দলের আহম্মদ মুসা রঞ্জু করেন ৩০রান। এছাড়া মোঃ জাহিদুল ইসলাম করেন ১৭রান। জবাবে ছোট টার্গেটে খেলতে নেমে নির্ধারিত ১৬ ওভারে ৭উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করে লাল দল। ফলে ৮রানের জয় নিয়ে মাঠ ছাড়ে সবুজ দল। খেলায় ম্যাচ সেরার পুরস্কার লাভ করেন সবুজ দলের আহম্মদ মুসা রঞ্জু ও লাল দলের মো. মিলন। ম্যাচ সেরাদের দৈনিক পুর্বাঞ্চলের সম্পাদক মোহাম্মদ আলী সনির পক্ষ থেকে প্রাইজমানি প্রদান করা হয়। খেলায় আম্পায়ার ছিলেন দিবাকর রায়, মঞ্জুরুল ইসলাম রিম ও মনির শেখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *