May 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

লবণচরায় একাধিক মামলার আসামী আলম পিস্তল ও গুলিসহ গ্রেফতার

 

দ. প্রতিবেদক

খুলনায় আশরাফুল আলম ওরফে আলম হাওলাদার (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। বুধবার রাতে নগরীর লবণচরা থানার পুটিমারি বাজারের শ্মশান ঘাটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। সে বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা গ্রামের মৃত আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। গ্রেফতারকৃত আশরাফুল আলম ওরফে আলম হাওলাদারের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টা ও চাঁদাবাজিসহ ১৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৬ সূত্র জানায়, বুধবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানির নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে,  নগরীর লনার লবণচরা থানা এলাকার পুটিমারি বাজারের শ্মশান ঘাটের সামনে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করে আসামি মো. আশরাফুল আলমকে (৫৫) গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, দুটি সীমকার্ডসহ একটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৮৫০ টাকা উদ্ধার জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামি আশরাফুল আলম আসন্ন ইউপি নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র ব্যবহার করে জনসাধারণকে ভয়ভীতি  প্রদর্শন করে এলাকায় ত্রাসের  মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করছিল। তার বিরুদ্ধে চুরি, মারামারি, চাঁদাবাজিসহ ১৫টি মামলা রয়েছে।  সর্বশেষ অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আলমের বিরুদ্ধে নগরীর লবণচরা থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। তবে, অপরাপর সূত্র জানিয়েছে, তার বিরুদ্ধে মামলার সংখ্যা সর্বমোট ১৭টি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *