May 5, 2024
খেলাধুলা

লঙ্কান দুই তারকার সঙ্গে সিঙ্গাপুরের ব্যাটসম্যানও নিল ব্যাঙ্গালুরু

আইপিএলের দ্বিতীয় লেগ শুরু হচ্ছে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে। এই লেগে দলের বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে পাবে না রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

আন্তর্জাতিক সিরিজের ব্যস্ততার কারণে খেলতে পারবেন না নিউজিল্যান্ডের ফিন অ্যালেন আর স্কট কাগেলিন। অস্ট্রেলিয়ার তিন তারকা কেন রিচার্ডসন, ড্যানিয়েল স্যামস এবং অ্যাডাম জাম্পাও থাকবেন না দ্বিতীয় লেগে।

তাই বেশ ঝামেলাতেই পড়ে গেছে বিরাট কোহলির দল। শূন্যতা পূরণে তারা শ্রীলঙ্কার দুই ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা আর দুশমন্ত চামিরাকে দলে টেনেছে। চমক জাগিয়ে নিয়েছে সিঙ্গাপুরের ব্যাটসম্যান টিম ডেভিডকে।

২৪ বছর বয়সী হাসারাঙ্গা বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন। লেগস্পিন বোলিংয়ের সঙ্গে মিডল অর্ডারে হাত খুলে খেলতে পারেন এই অলরাউন্ডার। প্রথমবারের মতো আইপিএলে সুযোগ পেয়েছেন তিনি। ডানহাতি পেসার চামিরা এর আগেও আইপিএলে খেলেছেন, দল ছিল রাজস্থান রয়্যালস।

অন্যদিকে সিঙ্গাপুরের সাড়ে ছয় ফুট উচ্চতার ব্যাটসম্যান টিম ডেভিডও এবার প্রথমবারের মতো আইপিএলে ডাক পেলেন। তবে বিগব্যাশ, সিপিএল, পিএসএল খেলার অভিজ্ঞতা আছেন হার্ডহিটিং এই ব্যাটসম্যানের।

ব্যাঙ্গালুরুতে খেলার জন্য দুবাইয়ে পৌঁছে ছয়দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এই ক্রিকেটারদের। দ্বিতীয় লেগে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রথম ম্যাচ ২০ সেপ্টেম্বর কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *