May 5, 2024
জাতীয়

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

যশোরের মণিরামপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল হোসেন শাওন (২২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। রোববার (৩১ মে) ভোরে উপজেলার রামপুরে এ ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন শাওন অভয়নগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ । ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মণিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, র‌্যাবের একটি টিম মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নে টহলে ছিল। ভোররাতে তারা রামপুর গ্রামে মাদক বেচাকেনার খবর পায়। এরপর সেখানে অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পিছু হটলে ঘটনাস্থলে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও ৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত শাওনের নামে মাদকসহ বিভিন্ন অপরাধে ১০টি মামলা রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *