May 4, 2024
খেলাধুলা

রোমাঞ্চকর ম্যাচে ম্যানইউকে জিততে দিল না শেফিল্ড

ইংলিশ প্রিমিয়ার লিগে রোমাঞ্চকর এক ম্যাচই দেখলো দর্শক। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে দুই গোলে পিছিয়ে থেকে আট মিনিটের মধ্যে তিন গোল শোধ দিয়ে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ মিনিটে ফের গোল হজম করে জয় বঞ্চিত হয় ওলে গুনার সুলশারের শিষ্যরা। ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়।

শেফিল্ডের ঘরের মাঠে এদিন ম্যানইউ ১৯ মিনিটেই পিছিয়ে পড়ে। গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ফেরানো বলে শট করে গোলটি করেন জন ফ্লেক। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় শেফিল্ড। পরে দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে আরও একটি গোল হজম করে ম্যানইউ। দূর পাল্লার শটে গোলটি করেন লিস মুসে।

এরপরই দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় সফরকারীরা। ৭২ থেকে ৭৯ মিনিটের মধ্যে তিনটি গোল শোধ দেয় দলটি। ৭২ মিনিটে ক্রস থেকে ভল্যিতে ব্র্যান্ডন উইলিয়ামস। ৭৭ মিনিটে মার্কাস র্যাশফোর্ডের দারুণ ক্রস গোলমুখে পেয়ে স্লাইড শটে বল জালে পাঠান খানিক আগেই বদলি নামা ১৮ বছর বয়সী ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।

আর ৭৯তম মিনিটে বাঁ দিক দিয়ে দারুণ গোছালো এক আক্রমণে র্যাশফোর্ড গোল করলে জয় দেখতে পায় ম্যানইউ। তবে নির্ধারিত সময়ের শেষ মিনিটে জটলার মধ্যে বল পেয়ে জালে পাঠিয়ে মূল্যবান ১ পয়েন্ট নিশ্চিত করেন শেফিল্ডের ফরোয়ার্ড ম্যাকবার্নি।

লিগে ১৩ ম্যাচে চার জয় ও ছয় ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠেছে শেফিল্ড ইউনাইটেড। ১ পয়েন্ট কম নিয়ে নবম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৩৭। ২৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লেস্টার সিটি। তিনে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২৮।

২৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে চেলসি। পাঁচ নম্বরে থাকা উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের পয়েন্ট ১৯। শেফিল্ডের সমান ১৮ পয়েন্ট বার্নলি ও আর্সেনালেরও। গোল ব্যবধানে পিছিয়ে যথাক্রমে সাত ও আট নম্বরে আছে দল দুটি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *