April 20, 2024
খেলাধুলা

রোনালদোর পর লোকাতেল্লিও কোকের বোতল সরিয়ে দিলেন

এবার ক্রিস্টিয়ানো রোনালদোর পথ অনুসরণ করলেন মানুয়েল লোকাতেল্লি। সুইজারল্যান্ডের বিপক্ষে ইতালির ৩-০ গোলের জয়ের পর সংবাদসম্মেলনে পানির বোতল রেখে কোকাকোলার বোতল সরিয়ে দিলেন এই মিডফিল্ডার।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের গ্রুপ ‘এ’র ম্যাচে বুধবার রোমের স্তাদিও অলিম্পিকোয় ৩-০ গোলে জিতেছে ইতালিয়ানরা। এবারের আসরে টানা দ্বিতীয় জয়ের দেখা পাওয়া আজ্জুরিরা শেষ ষোলোও নিশ্চিত করে ফেললো। আর এই ম্যাচে জোড়া গোল করে ম্যাচ সেরাও নির্বাচিত হন লোকাতেল্লি।

পরে সংবাদসম্মেলনে এসে ২৩ বছর বয়সী লোকাতেল্লি বসার আগেই একটি পানির বোতল রাখেন ও কোকের দুটি বোতল সরিয়ে দেন। ইউরোর এবারের আসরে অফিসিয়াল স্পন্সর কোকাকোলা।

এর আগে পর্তুগাল-হাঙ্গেরির ম্যাচের আগে পর্তুগিজ অধিনায়ক রোনালদো টেবিল থেকে কোকাকোলার বোতল দূরে সরিয়ে রাখেন। এরপর সবাইকে পানি পান করার আহ্বান জানিয়ে একটি পানির বোতল সামনে রেখে সংবাদ সম্মেলন শুরু করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

পর্তুগিজ উইঙ্গারের এই কাণ্ডে ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়েছে বিখ্যাত কোমল পানীয় প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’র রিপোর্ট অনুযায়ী, রোনালদো কোকাকোলার বদলে পানি খাওয়ার আহ্বান জানানোর পর শেয়ারের দাম কমে যাওয়ায় প্রায় চার শ কোটি ডলার (বাংলাদেশের মুদ্রায় প্রায় ৩৪ হাজার কোটি টাকা) হারিয়েছে কোম্পানিটি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *