May 18, 2024
খেলাধুলা

রোনালদোকে দল থেকে বাদ দিতে বললেন ইউনাইটেড কিংবদন্তি

চলতি মৌসুমে নিজেদের প্রিমিয়ার লিগের ইতিহাসে সবচেয়ে বাজে শুরু করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথম দুই ম্যাচের দুইটিই হেরে শূন্য পয়েন্ট নিয়ে তলানিতে পড়ে রয়েছে তারা। গত ত্রিশ বছরে একবারের জন্যও টেবিলের শেষে নামতে হয়নি তাদের।

তৃতীয় ম্যাচে ইউনাইটেডের সামনে অপেক্ষা করছে আরও বড় চ্যালেঞ্জ। ব্রাইটন ও ব্রেন্টফোর্ডের কাছে হারের পর এবার তাদের খেলতে হবে শক্তিশালী লিভারপুলের বিপক্ষে। এই ম্যাচ থেকে ক্রিশ্চিয়ানো রোনালদোকে বাদ দেওয়ার পরামর্শ দিয়েছেন ইউনাইটেডের কিংবদন্তি ফুটবলার ওয়েইন রুনি।

ইউনাইটেডের হয়ে দুর্দান্ত ক্যারিয়ার পার করা রুনির মতে, এখন দলে বাড়তি উদ্যম ও ইতিবাচক শক্তির প্রয়োজন রয়েছে। যা তারুণ্যের মাঝে পাওয়া যেতে পারে। তাই ইউনাইটেডের কোচ এরিক টেন হাগকে ৩৭ বছরের রোনালদোকে বাইরে রেখে দল সাজানোর পরামর্শ দিয়েছেন রুনি।

সানডে টাইমসে নিজের কলামে রুনি লিখেছেন, ‘আমি টেন হাগের জায়গায় হলে ক্রিশ্চিয়ানো রোনালদোকে খেলাতাম না, আমি মার্কাস র‍্যাশফোর্ডকে খেলাতাম না। আমার মূল লক্ষ্য থাকতো মাঠে উজ্জীবনী শক্তি নিশ্চিত করা।’

তিনি আরও লিখেছেন, ‘ইউনাইটেড একজন স্ট্রাইকার দলে নিতে পারেনি। যে কারণে ব্রেন্টফোর্ডের বিপক্ষে রোনালদোর ওপরেই নির্ভর করতে হয়েছে তাদের। যদিও সে বেশিদিন দলের সঙ্গে অনুশীলন করেনি। রোনালদোকে দেখে মনে হয়েছে ম্যাচ ফিট হওয়ার জন্য তার সময় লাগবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *