April 19, 2024
জাতীয়লেটেস্ট

রেলসেবা বিশ্বমানের করতে কাজ করছে সরকার : রেলমন্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক

দেশের রেলসেবাকে বিশ্বমানে উন্নীত করতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। গতকাল শুক্রবার গাজীপুরের জয়দেবপুর রেল জংশনে পরিছন্নতা কার্যক্রম উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, মানুষ সচেতন হচ্ছে, মানুষের রুচির পরির্বতন হচ্ছে। আজকাল অনেকেই বাংলাদেশের রেলওয়ে সেবার সঙ্গে পৃথিবীর অন্যান্য দেশের রেলের সাথে তুলনা করছে। আমরা উদ্দ্যোগ গ্রহণ করেছি, বাংলাদেশের রেল সেবাকে বিশ্বমানে উন্নত করতে কাজ করছে সরকার। এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন রেলমন্ত্রী।

তিনি আরও বলেন, বাংলাদেশে ৪৬৫টির মত রেলস্টেশন রয়েছে।এ বিপুল সংখ্যক রেল স্টেশনের পরিচ্ছন্নতা কার্যক্রম সরকারের একার পক্ষে করা সম্ভব নয়, এজন্য সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে।

এ সময় মন্ত্রীর সঙ্গে রেলওয়ের মহাপরিচালক (ডিজি) মো. শামছুজ্জামান, অতিরিক্ত মহাপরিচালক (এডিজি) অপারেশন মিয়া জাহান, রেলওয়ের জেনারেল ম্যানেজার (পূর্ব) মো. নাসির উদ্দিন, রেলওয়ের চীফ কমার্শিয়াল ম্যানেজার মো. মুরাদ হোসেন, বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক সালাউদ্দিন আহমেদ, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, জয়দেবপুর স্টেশনের স্টেশন মাস্টার মো. জাহান উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *