May 7, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

রূপসায় ১৫০ পরিবারের মাঝে ঢাবি ছাত্রনেতা হামিমের খাদ্যসামগ্রী বিতরণ

খবর বিজ্ঞপ্তি
খুলনায় করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র তানভীর বারী হামিম। নিজ জন্মভূমি খুলনার রূপসার আইচগাতি গ্রামে ৫ এপ্রিল সকাল থেকে শুরু করে বিকেলে পর্যন্ত বিভিন্ন বাড়িতে এক এক করে ১৫০ (দেড় শতাধিক) পরিবারের মাঝে খাদ্যসমগ্রী বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের কবি জসীমউদ্দীন হল শাখা ছাত্রদলের প্রচার সম্পাদক হামিম।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার কোন রোজগার নেই। তাই পারিবারিক তহবিল থেকে অর্থ সংগ্রহ করে আমি আমার এলাকার মানুষের মাঝে দাড়ানোর চেষ্টা করেছি। সদ্য কারামুক্ত বেগম খালেদা জিয়া শারীরিকভাবে খুব বেশি সুস্থ নন। তিনি দেশের এই করোনা মহামারীতে উদ্বিগ্নতা প্রকাশ করেছেন, বিএনপি ও তার সকল সহযোগী সংগঠনকে নির্দেশনা দিয়েছেন দেশের অসহায় মানুষের পাশে খাদ্যসমগ্রী নিয়ে দাড়াতে।
তিনি উল্লেখ করে বলেন, ‘আগামীদিনের রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বাংলাদেশের অসহায় মানুষের পাশে ছাত্রদল নেতৃবৃন্দ দাড়িয়েছেন। আমার এই খাদ্যসমগ্রী বিতরণ তারই ধারাবাহিকতা। প্রথম ধাপে আইচগাতি গ্রামের হিমালয় ও এর পার্শ্ববর্তী অঞ্চলের প্রায় দেড় শতাধিক পরিবারকে চাল, ডাল, আলু, তেল বিতরণ করেন। বর্তমান এই জাতীয় নয় আন্তর্জাতিক সংকটে দেশের জনসাধারণের পাশে থেকে সাহায্যের হাত ধারাবাহিক ভাবে অব্যাহত থাকবে, এবং সমাজের বিত্তবানরাও এই সংকট নিরসনের এগিয়ে আসুন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *