May 4, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

রূপসায় রেডজোন এলাকায় অসহায় মানুষের পাশে যুবলীগ নেতা পলাশ

দ. প্রতিবেদক
খুলনায় করোনা সংক্রমণ প্রতিরোধে রেডজোনকৃত এলাকা রূপসার আইচগাতিতে অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন যুবলীগ নেতা সফিকুর রহমান পলাশ। আজ শনিবার এ এলাকার নিম্ন আয়ের ৬০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তেল, আটা ও লবণ।
এ সময় তিনি বলেন, করোনা মহামারী মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি। গত কয়েক মাসে আমি নিজে ব্যক্তিগত খরচে কয়েক হাজার পরিবারকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা দিয়েছি। করোনা আক্রান্ত পরিবার ও লকডাউন এলাকার পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়েছে। শুধু আমি নই আমার সংগঠনের প্রতিটি নেতাকর্মী যার যার এলাকায় মানবিক কার্যক্রম চালিয়ে গেছেন এবং চালিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, আইচগাতি এলাকার অধিকাংশ মানুষ খুলনা শহরের বড় বাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করেন। রেডজোন ঘোষণা করায় নিম্নআয়ের এই মানুষগুলো কাজে যোগদান করতে পারছেন না ফলে নানাবিধ সমস্যায় জর্জরিত হচ্ছেন তারা। মহামারী মোকাবেলায় এই নিম্ন আয়ের পরিবারের মানুষের পাশে আমরা দাঁড়াচ্ছি।
এ সময় বড় বাজারে চালের দোকানে কাজ করা মোহাম্মদ রাসেল জানান, যে গত কয়েকদিন যাবত কাজে যেতে পারছে না তারা। এই অবস্থায় আর্থিক সমস্যাসহ নানাবিধ সমস্যায় পড়ছেন তারা। নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশের এই সহযোগিতা তাদের এই সমস্যা নিরসনে অনেকটা কাজ করবে বলছেন তারা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *