May 4, 2024
আঞ্চলিকলেটেস্ট

রূপসায় পাইকারি কাঁচাবাজারে অগ্নিকাণ্ড, পুড়ল ২৬ ঘর

দ. প্রতিবেদক
খুলনায় রূপসা পাইকারি কাঁচাবাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের ২৬টি ঘর পুড়ে গেছে। শনিবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।
রূপসা পাইকারি কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সম্পাদক মো. রমজান আলী হাওলাদার বলেন, ধারণা করা হচ্ছে কাঁচাবাজারের একটি ককশিটের গুদামে কেউ সিগারেট খেয়ে জ্বলন্ত সিগারেটই ফেলে রেখেছিল। এতে প্রথমে একটি ককশিটে আগুন লাগে। পরে আগুন মুহূর্তেই ছড়িয়ে পড়ে। আগুনে কাঁচাবাজারের ২১টি ঘর ও পাশের সুলতান শিকদারের বাড়ির ৫টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে।
জানা যায়, আগুনে বাজারের মধ্যে মন্টু মিয়ার ফলের দোকান সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। যেখানে প্রায় ১৫-২০ লাখ টাকার ফল ছিল। তিনি খুলনা বিভাগে ফল সরবরাহ করেন। এছাড়া অগ্নিকাণ্ডে ঝুড়ির দোকানদার বাদশা সামান্য আহত হয়েছেন।
তিনি আরও বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে কাঁচাবাজারের যে ঘরগুলো পুড়েছে সেগুলোর প্রতিটিতে থাকা প্রায় ৩ ট্রাক কলা পুড়ে গেছে। এতে অসহায় হয়ে পড়েছেন ফল ব্যবসায়ীরা।
ফায়ার সার্ভিস টুটপাড়া স্টেশনের দায়িত্বরত শামসুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে টুটপাড়ার ৩ টি ও বয়রার ১টি ইউনিটসহ মোট ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *