April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

রূপসায় চাঞ্চল্যকর লাকি হত্যা মামলার প্রধান আসামি রিয়াজুল গ্রেফতার

দ. প্রতিবেদক
খুলনার রূপসা উপজেলার আলোচিত লাকি হত্যা মামলার প্রধান আসামি রিয়াজুলকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার আনুমানিক দুপুর ২টায় রূপসা রামনগর এলাকার আকবরের মোড়ের সফিকুলের চায়ের দোকনের সামনে থেকে র‌্যাবের একটি দল রিয়াজুলকে গ্রেফতার করে। আসামি রিয়াজুল রামনগর এলাকার মোঃ রসুল খানের ছেলে। মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ এর সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ বজলুর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর রূপসা থানার দক্ষিণ নন্দনপুর এলাকার মোঃ আনছার আলীর মেয়ে মোসাম্মৎ লাকী বেগম খুন হয়। অজ্ঞাতনামা আসামিরা লাকী বেগমকে খুন করে তার ঘরের মূল্যবান সম্পত্তি লুট করে। এ ঘটনা বিভিন্ন স্থানীয় ও জাতীয় মিডিয়ায় প্রকাশ পায় এবং জনমনে ব্যপক উদ্বেগের সৃষ্টি হয়।
হত্যার বিষয়ে ভিকটিমের বাবা বাদি হয়ে রূপসা থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৩/ ০৯/ ১৯ ইং, ধারা ৩০৩/৩৫। মামলায় রূপসা থানা পুলিশ ভিকটিমের তৃতীয় স্বামী মোঃ ফুল মিয়াকে সন্দেহমূলকভাবে গ্রেফতার করে। পরবর্তীতে মামলা পিবিআই এর নিকট হস্তান্তরিত হয়। পিবিআই এর তদন্তকারী অফিসার মোঃ শহিদুল্লাহ মামালার মূল রহস্য উদঘাটন করেন এবং হত্যাকারীদের শনাক্ত করেন। এরপর সোমবার ১০ ঘণ্টার গোপন অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রিয়াজুলকে রূপসার রামনগর এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া আসামিকে পিবিআই খুলনায় হস্তান্তর করা হয়েছে।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *