May 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

রূপসায় ১২শ’ পরিবারের মাঝে যুবলীগ নেতা পলাশের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

দ. প্রতিবেদক
খুলনার রূপসা উপজেলার ১২০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেছেন খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ। একই সাথে রূপসা উপজেলার আইচগাতী ইউনিয়নের ৫৬টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদেরও খাদ্য ও ইফতার সামগ্রী উপহার হিসেবে পাঠানো হয় । আজ বুধবার এসব খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।


জানা গেছে, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ আজ কর্মহীন। তাদের সাহায্য-সহযোগিতার জন্য অনেকেই এগিয়ে আসছেন। লকডাউনের শুরুতেই খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ মহানগরীসহ বিভিন্ন এলাকার মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী বিতরণ ছাড়াও সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন। করোনাভাইরাস থেকে সতর্ক থাকতে মাস্ক, গ্লোভস, স্যানিটাইজার বিতরণ করেছেন।
এর আগে তেরখাদা উপজেলার সাধারণ মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন। ওই সময় অন্তত ৬৫০ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। সম্প্রতি করোনাভাইরাসে মারা যাওয়া রূপসা উপজেলার নূর আলম খান এর পরিবারসহ লকডাউনে থাকা ৪০টি পরিবারকে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও ইফতার সামগ্রী পাঠানো হয়েছে। এছাড়া করোনা আক্রান্ত নূর আলম খান এর দুই ছেলের জন্য ফলমূল, দুধসহ সুষম খাবার পাঠানো হয়।


এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা মেনে এবং বঙ্গবন্ধু পরিবারের সদস্য, আমাদের অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি, সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি ও শেখ সোহেল ভাইয়ের সার্বিক পরামর্শে নিজেদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এছাড়া যেখানে মানুষের প্রয়োজনের কথা শুনেছি, সেখানে মহানগর যুবলীগের নেতারা সার্বিক সহযোগিতা করেছি। আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *