April 24, 2024
জাতীয়

রিফাত ফরাজী অস্ত্র মামলায় ৭ দিনের রিমান্ডে

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বরগুনায় শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যার আসামি রিফাত ফরাজীকে একটি অস্ত্র মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ূন কবির জানান, বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী সোমবার বিকালে পুলিশের রিমান্ড আবেদন মঞ্জুর করে এ আদেশ দেন।

গত ২৫ জুন জেলা শহরের কলেজ রোডে রিফাতকে (২৩) স্ত্রীর সামনে কুপিয়ে আহত করে একদল যুবক। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে রিফাতের বাবা দুলাল শরীফ ১২ জনের নাম উলে­খ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে সদর থানায় মামলা করেন।

এর মধ্যে মামলার ১ নম্বর আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড গত মঙ্গলবার ভোরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি গুলি, দুটি গুলির খোসা ও তিনটি রামদা উদ্ধার করে। এ ঘটনায় ওই দিনই পুলিশ বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করে। এ মামলায় রিফাত ফরাজীকেও আসামি করা হয়।

পরিদর্শক হুমায়ূন বলেন, এই অস্ত্র মামলায় রিফাত ফরাজীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। এর আগে শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলায়ও পুলিশ তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

পরিদর্শক হুমায়ূন কবির জানান, রিফাত শরীফ হত্যা মামলার এজাহারভুক্ত পাঁচজন এবং সন্দেহভাজন হিসেবে ছয়জনকে এ পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে মোট ছয়জন হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *