April 20, 2024
আঞ্চলিক

রামপাল সরকারী কলেজের ওরিয়েন্টেশন

রামপাল প্রতিনিধি

নানা আয়োজনের মধ্য দিয়ে রামপাল সরকারী কলেজে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের অরিয়েন্টেশন ও উদ্বোধনী ক্লাস অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় রামপাল সরকারী কলেজের অডিটোরিয়ামে অরিয়েন্টেশন ও উদ্বোধনী ক্লাস উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠান সম্পন্ন হয়। অুষ্ঠানের শুরুতেই নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেয়া হয়।

রামপাল কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) দীনবন্ধু পাল’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, রামপাল থানার ওসি (তদন্ত) মোঃ তুহিন হাওলাদার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম বকতিয়ার, মোঃ গোলাম ইয়াছিন রাজু ও শিক্ষার্থী চামেলী আক্তার। এ সময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও সকল কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের পড়াশোনার পাশপাশি নৈতিক চরিত্র গঠন, দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্কে সঠিক তথ্য জানা এবং আদর্শিক জীবন গঠনের উপর গুরুত্ব আরোপ করে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ মোস্তফা কামাল পলাশ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *