May 8, 2024
আঞ্চলিক

রামপালে যুবককে গলা কেটে হত্যা

 

 

 

 

রামপাল প্রতিনিধি

রামপালে এক যুবককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম লাফু শেখ (৩০)। সে ভাগা গ্রামের মহসীন শেখের পুত্র। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয়রা এবং পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে যথারিতী ভাগা ব্রাক অফিসের পেছনে তার বাড়িতে সে ঘুমিয়ে ছিল। রাত আনুমানিক ১টার সময় গোঙানির শব্দে তার মা নিলুফা বেগমের ঘুম ভেঙ্গে যায়। সে দ্রæত উঠে শব্দের উৎস খুজতে থাকলে একপর্যায়ে তার ছেলের ঘরের দরজা খোলা দেখতে পায়। সেখানে খাটের নিচে হাত পা বাঁধা রক্তাক্ত অবস্থায় লাফুকে দেখতে পায়। তার মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। এ সময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার সকাল ১১টায় মারা যায়। ঘটনাস্থলে রক্তমাখা বটি এবং স্যান্ডেল পড়ে থাকতে দেখা যায়।

প্রতিবেশী একাধিক ব্যক্তি জানান, লাফু মানসিক ভারসাম্যহীন ব্যাক্তি। তার বর্তমানে এক স্ত্রী ও ৩ মেয়ে আছে। তার আগেও একটি বিবাহ রয়েছে। ঘটনার আগের দিন বিকালে তার বর্তমান স্ত্রী নিহতের সাথে ঝগড়া করে পিত্রালয়ে চলে যায়।

রামপাল থানার ওসি শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনও পর্যন্ত থানায় কেউ মামলা করেনি এবং ঘটনায় কাউকে আটক করা হয়নি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *