April 28, 2024
জাতীয়

রাজধানীতে বন্দুকযুদ্ধে নিহত ২ চা বোঝাই কভার্ডভ্যান উদ্ধার

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কয়েক দিন আগে শ্রীমঙ্গল থেকে ছিনতাই হওয়া চা বোঝাই একটি কভার্ডভ্যান নিয়ে সন্দেহভাজন ছিনতাইকারীরা ঢাকায় প্রবেশের সময় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। রবিবার রাত পৌনে ৩টার দিকে ঢাকার হাজারীবাগ মধুসিটির কাছে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন ফারুকীর ভাষ্য।

নিহতরা হলেন- মনির (৪৫) ও গিয়াস (৩৩)। তারা দুজনেই পেশাদার গাড়ি চালক। ওই পেশার আড়ালে তারা ছিনতাইকারীচক্রের সঙ্গে কাজ করে আসছিলেন বলে র‌্যাব কর্মকর্তাদের দাবি।

মহিউদ্দিন ফারুকী বলেন, শ্রীমঙ্গল থেকে চার-পাঁচ দিন আগে ইস্পাহানী কোম্পানির একটি চা ভর্তি কভার্ডভ্যান গায়েব হয়ে যায়। এছাড়া রক্সিপেইন্টসের একটি রঙ ভর্তি গাড়িও ছিনতাই হয় বলে অভিযোগ পায় র‌্যাব।  র‌্যাব এ দুটো বিষয় নিয়ে তদন্ত করছিল।এর মধ্যে খবর আসে, ছিনতাইকারীরা চায়ের কভার্ডভ্যানটি নিয়ে ঢাকা আসছে লালবাগে বিক্রি করার জন্য।

মধুসিটির সামনে র‌্যাব সদস্যরা কভার্ডভ্যানটিকে থামানোর চেষ্টা করলে ভ্যানটি একটি পিলারের সঙ্গে ধাক্কা খায়। এরপর ভ্যানে থাকা ছিনতাইকারীরা র‌্যাব সদস্যদের দিকে গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে দুইজন গুলিবিদ্ধ হয় এবং আরও কয়েকজন পালিয়ে যায়।

পরে গুলিবিদ্ধ দুইজনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান র‌্যাব কর্মকর্তা ফারুকী। তিনি বলেন, নয় টন চাসহ ছিনতাই হওয়া ওই কভার্ড ভ্যানের পাশাপাশি একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে ঘটনাস্থল থেকে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *