May 19, 2024
জাতীয়

রাজধানীতে পাঠাও চালক হত্যায় গ্রেপ্তার ১, মটরসাইকেল উদ্ধার

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাজধানীর মালিবাগে ভাড়ায় যাত্রী পরিবহনকারী মটরসাইকেল চালক মিলনকে হত্যার পর তার গাড়ি ছিনতাইয়ের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ্। একসপ্তাহ আগের ঘটনায় সোমবার ভোর ৩টার দিকে শাহজাহানপুর এলাকা থেকে মটরসাইকেলটিও উদ্ধার করা হয় বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন জানিয়েছেন।  গ্রেপ্তারকৃত নুর উদ্দিন সুমনের (৩৮) বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গতকাল সোমবার ডিএমপির মিডিয়া সেন্টারে বাতেন সাংবাদিকদের বলেন, চুক্তির ভিত্তিতে সুমনকে মটরসাইকেলে উঠায় লিমন। মালিবাগ ফ্লাইওভারের মাঝামাঝি উঠলে মটরসাইকেল থামিয়ে সুমন নিজে চালাতে চায়। মিলন রাজি হলে দুজনের মধ্যে কথা-কাটাকাটি থেকে হাতাহাতি হয়।

এক পর্যায়ে সুমন পকেট থেকে অ্যান্টিকাটার বের করে মিলনের গলায় আঘাত করে। আহত মিলন পড়ে গেলে সুমন মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে সুমনকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মটরসাইকেল, হেলমেট ও মোবাইল ফোনও উদ্ধার করা হয়।

বাতেন বলেন, সুমনের বিরুদ্ধে মতিঝিলে একটি ছিনতাই ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগ পাওয়া গেছে। এরপরেও তার বিরুদ্ধে আর কোনো অভিযোগ আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে। গত ২৬ আগস্ট রাতে মিলনকে হত্যা করে মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় শাহজাহানপুর থানায় একটি মামলা হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *