April 20, 2024
জাতীয়

রাজধানীতে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাজধানীর ফকিরাপুল ও আসাদগেইট এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর ৩টার দিকে ফকিরাপুল মোড়ে এবং গভীর রাতে আসাদগেইটের কাছে এ দুই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ফকিরাপুলে নিহত আব্দুল জলিলের (৩৮) বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নে; গাজীপুরে তিনি ওষুধের ব্যবসা করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ি পুলিশের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মোটরসাইকেল নিয়ে ভোরে মতিঝিলের দিকে যাচ্ছিলেন জলিল। ট্রাকের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আসাদগেইট এলাকায় নিহত আব্দুল কাদেরের (৪২) বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। ঢাকায় তিনি মিরপুর-১ নম্বর সেকশনে থাকতেন। ওই এলাকায় ‘ফাহাদ ফুড অ্যান্ড বেকারি’ নামে একটি কোম্পানির মালিক তিনি।

শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুনশী বলেন, কাদের তার বেকারিতে বানানো খাদ্যপণ্য বিভিন্ন দোকানে সরবরাহ করতেন। রাতে তিনি মোটরসাইকেল নিয়ে টাকা কালেকশনে বের হয়েছিলেন। আসাদগেইট এলাকায় একটি ট্রাক ধাক্কা দিলে কাদের গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৩টার দিকে মারা যান কাদের। আসাদগেইটে ওই ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *