April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

যোগীপোলে মোবাইল টাওয়ারের ব্যাটারী চুরি চক্রের ৪ জন আটক

ফুলবাড়ীগেট প্রতিনিধি
নগরীর খানজাহান আলী থানাধীন যোগিপোল ইউনিয়নের জাব্দিপুর এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার সময় রবি মোবাইল টাওয়ারের ব্যাটারী চুরি করার সময় ৪ চোরকে একটি পিকআপ (খুলনা-মেট্রো ন-১১-১৮০৫) সহ এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।
আটককৃতরা হলেন- খুলনার দিঘলিয়া উপজেলার মহেশ্বরপুর এলাকার সিরাজুল শেখ এর পুত্র মাসুম শেখ (২২), যশোরের অভয়নগর এলাকার বাগদা গ্রামের ইশারত আলী বিশ্বাসের পুত্র মোঃ আক্কাছ বিশ্বাস (৩৩), দৌলতপুর কুলিবাগান এলাকার মোঃ আব্দুল হক এর পুত্র মেহেদি হাসান (৩২) ও একই এলাকার মৃত মজিদ সিকদার এর পুত্র কামাল সিকদার (৩৫)। মোবাইল টাওয়ারের নিরাপত্তায় নিয়োজিত, ক্যালকন সিকিউরিটি কোম্পানীর কো-অডিনেটর মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেছে। মামলা নং-০৫, তাং ১২/০২/২১।
মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১টার সময় আটককৃতরা জাব্দিপুর রবি মোবাইল টাওয়ারের মেইন গেটের তালা ভেঙ্গে সিমানা প্রাচীর এর ভিতরে প্রবেশ করে। এ সময় সিকিউরিটি গার্ড সোহেল বিষয়টি টের পেয়ে চেঁচামেচি শুরু করলে এলাকাবাসী পুরো এলাকা ঘিরে ফেলে চোরদেরকে আটক করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে খানজাহান আলী থানার এসআই লুৎফুল হায়দার, এসআই হাসান উপস্থিত হয়ে চুরি করার সরঞ্জামাদি এবং পিকআপসহ ৪ চোরকে আটক করে।
খানজাহান আলী থানা অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস জানান, আটককৃতদের মধ্যে মাসুম শেখ এর নামে অভয়নগর থানায় চুরির মামলা রয়েছে। এছাড়া তাদের কাছ থেকে সেলাইরেঞ্চ, কাটিং প্লায়ার্স, কাঁচি, স্ক্রু ড্রাইভারসহ একটি পিকআপ জব্দ করা হয়েছে এবং আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *