May 16, 2024
জাতীয়লেটেস্ট

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ ৫ জন রিমান্ডে

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে মারধরে তিন কিশোর নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রটির তত্ত্বাবধায়কসহ পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৫ আগস্ট) বিকেলে যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদি হাসান তাদের রিমান্ড মঞ্জুর করেন

এর আগে শুক্রবার (১৪ আগস্ট) রাতে তাদের গ্রেফতার দেখানো হয়। পরে আদালতে হাজির করে তাদের বিরুদ্ধে সাতদিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রোকিবুজ্জামান।

শুনানি শেষে তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, ফিজিক্যাল ইন্সট্রাক্টর শাহানূর সাইকো সোস্যালকে পাঁচদিন এবং কাউন্সিলর মুশফিকুর রহমান ও ওমর ফারুককে তিনদিন করে রিমান্ড দেন আদালত।

এর আগে শুক্রবার সন্ধ্যায় কোতোয়ালি থানায় মামলা করেন নিহত কিশোর পারভেজ হাসান রাব্বির বাবা খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার রোকা মিয়া। মামলায় শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষকে আসামি করা হয়।

এদিকে, এ ঘটনায় সমাজকল্যাণ মন্ত্রণালয় কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদকে সাময়িক বরখাস্ত করেছে।

গত ৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। সিসিটিভির ফুটেজ দেখে ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়। এরপর বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কর্মকর্তাদের উপস্থিতিতে আনসার সদস্য ও তাদের নির্দেশে কয়েকজন কিশোর অন্তত ১৮ জনকে বেধড়ক মারধর করেন। গুরুতর আহত অবস্থায় তাদের ফেলে রাখা হয়। কয়েকজন অচেতন থাকায় তারা অজ্ঞান হয়ে গেছে মনে করলেও পরে তারা বুঝতে পারে এরা মারা গেছে। এরপর সন্ধ্যার পর এক এক করে তাদের মরদেহ হাসপাতালে এনে রাখা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *