April 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

মোল্লাহাটে র‌্যাবের অভিযানে ইউসুফ হত্যা মামলার ৪ আসামী গ্রেফতার

দ. প্রতিবেদক, বাগেরহাট
বাগেরহাটের মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামে পবিত্র ঈদের রাতে ইউসুফ সেখ (৭৫) নামের এক বৃদ্ধকে বসতবাড়ীতে গলাকেটে হত্যার ঘটনায় ৪ জন এজাহার নামীয় আসামীকে গ্রেফতার করেছে খুলনা র‌্যাব-৬ এর সদস্যরা। গোপন খবরের ভিত্তিতে র‌্যাব-৬ এর (স্পোশাল কোম্পানী) একটি আভিযানিক দল রবিবার দিনগত গভীর রাতে মোল্লাহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
গ্রেফতার আসামীরা হলেন- হাড়ীদাহ গ্রামের আলতাফ মোল্লার ছেলে আশরাফুল মোল্লা (৫০), একই এলাকার খোকা মোল্লার ছেলে বরকত মোল্লা (৩৫), মৃত সালেক সেখের ছেলে লাভলু সেখ(৪৮) ও আফরোজ আলীর ছেলে জিয়া সেখ (২২)।
র‌্যাব-৬ এর সিনিয়র সহকারী পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া) মোঃ বজলুর রশিদ সোমবার সকালে জানান, মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামের চাঞ্চল্যকর ইউসুফ শেখ হত্যাকান্ডের ঘটনায় র‌্যাবের গোয়েন্দা শাখার তথ্যমতে রবিবার রাতে ওই এলাকায় অভিযান করা হয়। অভিযানকালে এজাহার নামীয় ৪ আসামীকে গ্রেফতার করা হয়। তাদের কে মোল্লাহাট থানায় সোপর্দ করা হয়েছে।
প্রসঙ্গত, পূর্ব বিরোধের জের ধরে গত ১৪ মে পবিত্র ঈদুল ফিতরের রাতে হাড়িদাহ গ্রামের ইউসুফ সেখকে বসতঘরে জবাই করে হত্যা করা হয়। এর আগে ওই গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও বসতবাড়ী ভাংচুর এবং লুটপাট হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা না নিয়ে পরে মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বসে মীমাংসা করা হয়। অথচ ওই বিরোধের জের ধরে ইউসুফ সেখকে গলা কেটে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাতিজা ইনছান সেখ বাদী হয়ে ৭২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮/১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *