May 5, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

মোরেলগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় স্কুলছাত্রের লাশ উদ্ধার

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
বাগেরহাটের মোরেলগঞ্জে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লিমন মোল্লা (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে শিশুটির মরদেহ তার বাড়ির অদূরে একটি ডোবায় পাওয়া যায়। নিহত লিমন বলইবুনিয়া ইউনিয়নের কালিকাবাড়ী বাজারের চাল ব্যবসায়ী ও দোনা গ্রামের এনামুল মোল্লার ছেলে। শিশু লিমন স্থানীয় এ পি কালিকাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্র ছিল।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সন্ধ্যার দিকে লিমন বৃহস্পতিবার ও বাবার দোকানে আসে। কিছু খাবার কিনে দিলে বাড়ি চলে যায়। রাতে বাবা এনামুল মোল্লা ঘরে ফিরলে লিমনের মা তার বাবার সাথে ছেলেকে দেখতে না পেয়ে তার ব্যাপারে জিজ্ঞেস করে। লিমন বাড়ি আসেনি শুনে লিমনের বাবা হতবাক হয়ে যায় এবং বাড়ির লোকজন নিয়ে লিমনকে খোজাঁ শুরু করে। অনেক খোঁজাখুঁজির পরে এক পর্যায়ে তার বাড়ির অদূরে লিমনের পরিহিত জুতা দেখতে পায় তারা। পরে এর সূত্র ধরে পাশর্^বর্তী ডোবায় তাকে দেখতে পাওয়া যায়। ডোবা থেকে উপরে তোলা হলে দেখা যায় তার হাত-পা বাঁধা এবং মুখে কাপড় গোঁজা। এ অবস্থায় লিমনকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাঃ মোঃ কামাল হোসেন মুফতি তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক বলেন, নিহত লিমনকে মৃত অবস্থায় রাতে সাড়ে ৯ টার দিকে এখানে আনা হয়েছে। তবে তার মৃত্যু আড়াই থেকে তিন ঘণ্টা আগে হয়েছে। তার হাত পায়ে এবং গলায় দাগ দেখতে পাওয়া যায় বলেও তিনি জনান।
এ বিষয়ে লিমনের পিতা এনামুল মোল্লা বলেন, তার ছেলেকে পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিতভাবে সন্ধ্যায় বাড়িতে যাবার পথে হত্যা করা হয়েছে।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে। সন্দেহভাজনদের আটকের জন্য এলাকায় অভিযান শুরু হয়েছে। মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন রাত ৩টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *