April 24, 2024
আঞ্চলিক

মোরেলগঞ্জে সাহেরী খাবার পর একই পরিবারের ৬ জন অচেতন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চিপাবারইখালী গ্রামে শুক্রবার ভোর রাতে সাহেরী খেয়ে ব্যবসায়ী মামুন হাওলাদার সহ  একই পরিবারের ৬ জন অচেতন হয়ে পড়েছে । সকালে তাদের অসেচতন অবস্থায় পার্শ্ববর্তী শরণখোলা  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মামুন হাওলাদারের ভাই মন্টু হাওলাদার জানান, খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী বাজারের মুদি ব্যবসায়ী মামুন হাওলাদার (৪৫)সহ পরিবারের অন্যান্যরা ভোরে রাতে সেহেরী খাবার পর পরই সকলে অজ্ঞান হয়ে পড়ে । সকালে অজ্ঞান অবস্থায় মামুন হাওলাদার (৪৫), স্ত্রী সালমা বেগম (৩৫), মাদ্রাসা ছাত্র সালমান হাওলাদার (১৫), মেয়ে মাদ্রাসা ছাত্রী হালিমা (১৪),  ছোট ছেলে আব্দুল্লাহ (৬) ও স্বশুর আব্দুল খালেক হাওলাদার (৭০) হাসপাতালে ভর্তি করা হয়। ধারনা করা হচ্ছে চুরির  উদ্যোশে সংঘবদ্ধ অজ্ঞান পার্টির দুর্বৃত্তরা সুকৌশলে রান্না ঘরের দরজা খুলে খাবারের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে দেয় । আর এ খাবার খেয়েই তারা অজ্ঞান হয়ে পড়ে। দুর্বৃত্তরা ঘরের ৩ টি শোকেস, ট্যাংক, ব্রিফকেস ভেঙ্গে তছনছ করেছে।
সাবেক ইউপি সদস্য আলহাজ্ব মিজানুর রহমান জানান, অজ্ঞান অবস্থায় সকালে ৬জন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অজ্ঞান থাকার কারনে দুর্বৃত্তরা কি পরিমান মালামাল ও নগদ টাকা হাতিয়েছে তা জানা যায়নি।
থানা অফিসার ইন চার্জ মো.সাইদুর রহমান জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে । ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *