April 27, 2024
জাতীয়

মোবাইল কিনে না দেওয়ায় মাকে হত্যা, গ্রেপ্তার ছেলে

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাগেরহাটে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগে তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বলছে, নতুন মোবাইল ফোন কিনে না দেওয়ায় মাদকাসক্ত ছেলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। গতকাল রবিবার সকাল ৮টার দিকে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার পুরাতন পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে বলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আবজাল জানান।

নিহত রাবেয়া মলি­ক (৬৫) বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার শাহজাহান মোল­ার স্ত্রী। এ ঘটনায় রাবেয়ার ছেলে রাসেল মোল­া ওরফে শুকুরকে (৩৫) গ্রেপ্তার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাতে অতিরিক্ত পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, রাসেল দীর্ঘদিন ধরে  মাদকাসক্ত।সকালে সে তার মাকে নতুন মোবাইল ফোন কিনে দিতে বলে। এতে রাবেয়া রাজি না হওয়ায় রাসেল তাকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

রাসেল মায়ের কাছে নেশার টাকা অথবা নতুন মোবাইল ফোন না পেয়ে তাকে হত্যা করেছে বলে প্রাথমিক ধারণা এ পুলিশ কর্মকর্তার।  তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে রাবেয়ার রক্তাক্ত লাশ উদ্ধার এবং তার ছেলেকে গ্রেপ্তার করে। নিহতের মুখ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরি দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মেয়ে নাজমা আক্তার যুথি বলেন, গত দুই তিনদিন ধরে আমার ছোট ভাই রাসেল ইংরেজি সিনেমা দেখার জন্য মায়ের কাছে বায়না করছিল। এই সিনেমা দেখার কথা মা আমাকে জানালে আমি আজ রবিবার সকালে রাসেলকে সিনেমা দেখতে আমার বাসায় আসতে বলি। সকাল সাতটার দিকে মাকে ফোন করে বলি মা রাসেলকে একটু দেরি করে আমার বাসায় আসতে বলো। মায়ের সাথে এটাই ছিল আমার শেষ কথা। এরপর শুনি মা খুন হয়েছে। যুথি বলেন, আমার বাসায় দেরি করে আসতে বলার কারণে রাসেল ক্ষুব্ধ হয়ে মাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করছি।

তিনি আরও বলেন, রাসেল স্কুলে পড়া অবস্থায় ‘খারাপ বন্ধুদের’ সঙ্গে মিশে নেশায় আসক্ত হয়। তাকে বেশ কয়েকবার মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসা করানো হয়েছে। চিকিৎসার পর কিছুদিন স্বাভাবিক থাকলেও আবার আগের অবস্থায় ফিরে যায়। সে অন্তত ১৫ বছর ধরে সে মাদকাসক্ত। টাকা না পেলেই রাসেল মাকে মারধর করত। গত প্রায় সাত আট মাস মা সব সময় ভয়ে ঘরের দরজা আটকে থাকতেন। রাবেয়ার লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *