April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

মোংলায় ৪৭ কেজি হরিণের মাংসসহ ৩ চোরাকারবারী আটক

দ. প্রতিবেদক
বাগেরহাটের মোংলায় ৪৭ কেজি হরিণের মাংস-সহ ৩ চোরাকারবারীকে আটক করেছে কোস্ট গার্ড। শনিবার রাতে দিগরাজ বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মাংসসহ এ চোরা কারবারীদের আটক করা হয়। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
আটককৃতরা হলেন- খুলনার দাকোপ উপজেলার ঢাংমারী গ্রামের আবু সরদারের ছেলে মোনা সরদার (৩২), বাগেরহাটের রামপাল উপজেলার বন্নি গ্রামের জাফর শেখের ছেলে জাহিদ শেখ (৩৮) ও মোংলার দক্ষিণ কাইনমারী গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে শহিদুল (৪০)।
কোস্ট গার্ড পশ্চিম জোন’র (মোংলা সদর দপ্তর) গোয়েন্দা কর্মকর্তা লে: এম মাজহারুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ৮টার দিকে দিগরাজ বাজার সংলগ্ন এলাকায় অভিযান চালায় কোস্ট গার্ড সদস্যরা। এ সময় গোয়েন্দা তথ্য মতে ওই এলাকা থেকে তিন ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে একটি হরিণের মাথাসহ ৪৭ কেজি মাংস ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।
রাতেই আটককৃতদেরকে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের ঢাংমারী স্টেশনে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে বন ও বন্যপ্রাণী আইনে মামলা দায়েরের পর রবিবার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে বন বিভাগ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *