May 9, 2024
জাতীয়

মেহেরপুরে ভারতীয় নাগরিকসহ ২ মাদককারবারী আটক

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

মেহরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় নাগরিকসহ দুই মাদককারবারীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছে এক কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

আটকরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার মুরুটিয়া থাবার মথুরাপুর গ্রামের ছলিম শেখের ছেলে সুমন শেখ (৫০) ও গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের রামদেবপুর গ্রামের সুলতান আলীর ছেলে রব্বান আলী (৩৪)।

গতকাল শুক্রবার বিকেল গাঁজাসহ ভারতীয় নাগরিক সুমনকে নওয়াপাড়া বাজার থেকে ও একই স্থান থেকে ফেনসিডিলসহ রব্বানকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেজবাউর দাররাইন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করেন। তবে ভারতীয় নাগরিক সুমন তার নানা পলাশীপাড়া গ্রামের মৃত সামছুদ্দীন মন্ডলের বাড়িতে অবৈধভাবে বসবাস করে মাদকবিক্রি করে আসছিল বলে জানা যায়।

এসআই মেজবাউর দাররাইন বলেন, রব্বান আলী ও তার সহযোগীরা ফেনসিডিল নিয়ে নওয়াপাড়া বাজারে অবস্থান করছে এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী কালু ও লোকমান পালিয়ে যায়। তবে ফেনসিডিলসহ রব্বান আলীকে আটক করা সম্ভব হয়।

ফেনসিডিল ও গাঁজা উদ্ধারের ঘটনায় গাংনী থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া আটক দুজনকে সন্ধ্যার দিকে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *