May 6, 2024
খেলাধুলা

মেসির জন্য আরও এক সপ্তাহের অপেক্ষা!

পিএসজির জার্সি গায়ে লিওনেল মেসি কবে মাঠে নামবেন? এটা এখন অনেক বড় এক প্রশ্ন। এই প্রশ্নের উত্তর খুঁজতে পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনোর দিকেই তাকিয়ে মেসি ভক্ত থেকে শুরু করে পুরো ফুটবল বিশ্বই। কবে পচেত্তিনো মেসিকে তার স্কোয়াডে ঠাঁই দেন, সেটাই এখন দেখার বিষয়।

মেসি এবং পিএসজি ভক্তরা আশা করেছিল, আজ ফ্রে লিগ ওয়ানে ব্রেস্টের বিপক্ষে যে ম্যাচ ছিল পিএসজির, সেই ম্যাচে হয়তো বা খেলতে পারেন মেসি। হয়তো বা আজ অভিষেক হতে পারে তার ফ্রেঞ্চ ফুটবলে।

কিন্তু সবাইকে আপাতত হতাশ করে দিলেন পিএসজি কোচ পচেত্তিনো। ব্রেস্টের বিপক্ষে ম্যাচের জন্য পিএসজির যে স্কোয়াড ঘোষণা করা হয়েছে, সেখানে তিনি রাখেননি লিওনেল মেসির নাম। তার মানে আর অন্তত এক সপ্তাহ অপেক্ষা করতে হবে মেসি এবং পিএসজি ভক্তদের।

শুধু মেসি একা নয়, এই ম্যাচ মিস করছেন নেইমার এবং লিয়ান্দ্রো পেরেদেসও। এই দু’জনই কোপা আমেরিকার ফাইনালের পর প্রাক মৌসুম প্রস্তুতিতে অংশ নেননি। যে কারণে, ম্যাচের জন্য এখনও পুরোপুরি প্রস্তুত হতে পারেননি। আশা করা হচ্ছে, হয়তো বা মেসির সঙ্গে একইদিন মাঠে নামবেন তারাও।

লে পেরেসিয়ানে প্রকাশিত পিএসজি একাদশে মেসির নাম না থাকলেও তারা বলছে, এক সপ্তাহ পর লিগ ওয়ানের চতুর্থ ম্যাচে স্টেডে ডি রেইমসের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে হয়তো বা একাদশে থাকবে তার নাম। যে ম্যাচটা অনুষ্ঠিত হবে ২৯ আগস্ট।

ওই একটি ম্যাচ খেলে আবারও আন্তর্জাতিক ফুটবলের ছুটিতে চলে যাবেন মেসি। যেখানে মেসি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচ খেলবেন ভেনেজুয়েলা, ব্রাজিল এবং বলিভিয়ার বিপক্ষে।

ব্রেস্টের মাঠ ব্রিটানিতে খেলতে গেলেও মেসি থেকে যাবেন প্যারিসে। তিনি সেখানে অনুশীলন করবেন। সঙ্গে থাকবেন নেইমার, পেরেদেস এবং সার্জিও রিকো। পিএসজির হয়ে ইউরো কাপ জয়ী ইতালিয়ান গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারুমার অভিষেক হবে আজ ব্রেস্টের বিপক্ষে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *