April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

মুফতী ফয়জুল করীমসহ তিন আলেমের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

খবর বিজ্ঞপ্তি
ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি ফয়জুল করীম, হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ও যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ মঞ্চ কর্তৃক মামলা দায়েরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার নেতৃবৃন্দ।
বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি, ইসলামের আক্বিদা-বিশ্বাস ও বিধানের বিরুদ্ধে গিয়ে পৌত্তলিকতা প্রসারের রাষ্ট্রীয় গোমরাহির পথ পরিহার করার আহ্বান জানানোয় ইসলামবিদ্বেষী একটি অশুভ শক্তি আলেম-উলামা ও তাওহিদী জনতার বিরুদ্ধে মিথ্যাচার, কটূক্তি ও আক্রমণাত্মক বক্তব্য দিয়ে যাচ্ছে। দেশব্যাপী ওয়াজ-মাহফিলে প্রশাসনিক বাধাদানের ঘটনাও ঘটছে। এর ধারাবাহিকতায় ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীরসহ দেশবরেণ্য তিনজন আলেমের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ মঞ্চ নামের একটি ভূঁইফোড় সংগঠন রাষ্ট্রদ্রোহিতার মিথ্যা মামলা দায়ের করেছে। আমরা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারসহ ওয়াজ-মাহফিলে বাধাদান এবং আলেম-উলামাদের বিরুদ্ধে সকল অপপ্রচার বন্ধের জোর দাবি জানাচ্ছি।
বিবৃতিদাতারা হলেন, ইসলামী আন্দোলন নগর সভাপতি মুফতী আমানুল্লাহ, জেলা সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওঃ আসাদুল্লাহ আল গালিব, মাওঃ মোজাফ্ফার হোসাইন, মুফতী মাহবুবুর রহমান, মাওলানা রেজাউল করিম, শেখ জামিল আহমদ, মাওঃ দ্বীন ইসলাম, মাওলানা আসাদুল্লাহ হামিদি, মাওঃ মুফতী ইমরান হোসাইন, মাওলানা আসাদুল্লাহ আল গালিব, মোল্লা রবিউল ইসলাম তুষার, মাওলানা মুজিবুর রহমান, ডাঃ মাওঃ নাসির উদ্দিন, মাওলানা হারুনুর রশিদ, ফেরদৌস গাজী, এস কে নাজমুল হাসান, মোঃ শরিফুল ইসলাম, মাওলানা আব্দুস সাত্তার হালদার প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *