April 23, 2024
বিনোদন জগৎলেটেস্ট

মুক্তির প্রথম দিনেই বাজিমাত করল ‘দ্য কেরালা স্টোরি’

মুক্তির আগেই বিতর্কের ঝড়। একের পর এক অভিযোগের তীরে বিদ্ধ ‘দ্য কেরালা স্টোরি’। স্বয়ং কেরালার মুখ্যমন্ত্রীও ছিলেন সিনেমাটির মুক্তি বন্ধ করার পক্ষে। তবে সব বিতর্ক পাশ কাটিয়ে মুক্তি পেয়েছে বছরের অন্যতম আলোচিত বিতর্কিত চলচ্চিত্র ‘দ্য কেরালা স্টোরি’। আর মুক্তির প্রথম দিনেই সিনেমাটি অপ্রত্যাশিতভাবে ঝড় তুলেছে বক্স অফিসে।

শত বিতর্ক, বাধা পেরিয়ে অবশেষে শুক্রবার (৫ মে) মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তি পেয়ে বক্স অফিসে জাদু দেখাল সুদীপ্ত সেনের দ্য কেরালা স্টোরি। দর্শকদের নজর কেড়েছে সিনেমাটি। প্রথম দিনে ভারতে প্রায় ৮.০৩ কোটি রুপি আয় করে নিয়েছে এটি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করে সিনেমাটিকে বাহবা জানিয়ে বলেন, ‘এটির দুর্দান্ত শুরু হলো। প্রথম দিনই দ্য কেরালা স্টোরি ৮.০৩ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘তিনি আরো বলেন, দেশের প্রতিটা হলে যেখানে এই চলচ্চিত্র মুক্তি পেয়েছে, সেখানকার সন্ধ্যা এবং রাতের সব শো প্রায় হাউজফুল হয়েছে।’

তরণ আদর্শ এদিন তার টুইটে লেখেন, ‘দ্য কেরালা স্টোরির দুর্দান্ত শুরু হলো। প্রথম দিনই যেন ইন্ডাস্ট্রিকে চোখে আঙুল দিয়ে অনেক কিছু দেখিয়ে দিল এই সিনেমা। ফলে এই সপ্তাহের শেষে (শনিবার এবং রবিবার) ফাটিয়ে ব্যবসা করবে এটি, সেটা বেশ বোঝা যাচ্ছে। শুক্রবার সারা দেশে ৮.০৩ কোটি রুপি আয় করে নিয়েছে দ্য কেরালা স্টোরি ‘

বলিউড হাঙ্গামার পক্ষ থেকে জানানো হয়েছে, ন্যাশনাল চেইনে সিনেমাটি চার কোটি টাকা আয় করেছে। দর্শকদের থেকে ভালো প্রতিক্রিয়া পেয়ে সিনেমার শোয়ের সংখ্যা বাড়িয়ে দেওয়া হয়েছে।

মুক্তির প্রথম দিনে আয়ের ক্ষেত্রে ২০২৩ সালের এখন পর্যন্ত সেরা পাঁচ চলচ্চিত্রের মধ্যে নিজের জায়গা বানিয়ে নিয়েছে সিনেমাটি। তালিকার প্রথমে আছে শাহরুখের ‘পাঠান’ (৫৫ কোটি), দ্বিতীয় স্থানে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ (১৫.৮১ কোটি), তৃতীয় রণবীর কাপুরের ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ (১৫.৭ কোটি) এবং চতুর্থ স্থানে অজয় দেবগনের ‘ভোলা’ (১১.২ কোটি)। পঞ্চম স্থানে সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’।

দ্য কেরালা স্টোরিতে অভিনয় করেছেন আদা শর্মা, যোগিতা বিহানি, সিদ্ধি ইদনানি, সোনিয়া বালানিসহ একঝাঁক তারকা। পরিচালনা করেছেন বাঙালি পরিচালক সুদীপ্ত সেন।

সূত্র : বলিউড হাঙ্গামা

শেয়ার করুন: