April 20, 2024
আঞ্চলিক

মুকসুদপুরে গৃবধূকে শ্বাসরোধে হত্যা মুখে বিষ ঢেলে আত্মহত্যা বলে প্রচার

 

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে এক সন্তানের জননী গৃহবধূ মনিকা বাড়ৈকে (২৫) শ্বাসরোধে হত্যা করে মুখে বিষ ঢেলে আত্মহত্যার প্রচার করার অভিযোগ উঠেছে স্বামী সজল মন্ডল ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে। শুক্রবার রাত সাড়ে ৯টার সময় উপজেলার ননীক্ষীর ইউনিয়নের মহিষতলী গ্রামে এ ঘটনা ঘটে। সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ খবর পেয়ে গতকাল শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরন করেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মুকসুদপুর উপজেলার মহিষতলী গ্রামের অনিল মন্ডলের ছেলে সজল মন্ডলের সাথে একই উপজেলার গুয়াবাহাড়া গ্রামের আনন্দ বাড়ৈর মেয়ে মনিকার সাথে প্রায় ৪ বছর পূর্বে বিয়ে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী সজলের পরক্রীয়ার জের স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত সাড়ে ৯টার সময় মনিকাকে প্রথমে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা পরে মুখে বিষ ঢেলে আত্মহত্যা করেছে বলে প্রচার করে। মুমূর্ষু অবস্থায় মনিকাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

নিহত মনিকার মা সুরোধনী বাড়ৈ জানায়, আমার মেয়ে মনিকাকে ওর স্বামী ও তার পরিবারের লোকজন শ্বাসরোধ করে হত্যা করে মুখে বিষ ঢেলে আতœহত্যা করেছে বলে প্রচার করে। এছাড়া আমার ছেলে অনন্ত বাড়ৈকে মৃত্যুর কিছুক্ষণ পূর্বে মোবাইলে বলেছিল ভাই আমাকে ওরা গলাটিপে মেরে ফেলতেছে আমাকে বাচাও। আমি এ হত্যার বিচার চাই। এ ঘটনার পর স্বামী সজল ও তার পরিবারে লোকজন পলাতক রয়েছে।

মুকসুদপুরের সিন্দিয়াঘাট ফাঁড়ির ইনচার্জ আবুল বাসার জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জেনে ব্যবস্থা নেওয়া হবেঅ

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *