April 19, 2024
বিনোদন জগৎ

মা হতে চলেছেন মালাইকা— জানাল পরিবার

গুঞ্জন পিছু ছাড়ছে না বলিউড আইটেম কন্যা মালাইকা অরোরার। কয়েকদিন আগে রটনা রটেছিল প্রেমিক অর্জুনের সঙ্গে বিয়েটা সেরেই ফেলছেন তিনি। এবার গুঞ্জন রটেছে, বিয়ের আগেই অর্জুনের সন্তানের মা হতে চলেছেন এ তারকা।

আজ বুধবার সকালে রটে যায়, হাঁটুর বয়সী প্রেমিক অর্জুনের সন্তানের মা হতে চলেছেন মালাইকা। তারপর থেকেই বি-টাউনে কানাঘুষা চলছে এ নিয়ে। লন্ডনে ছুটি কাটানোর সময় এ তারকা নিজেই নাকি কাছের বন্ধুদের দিয়েছিলেন এ তথ্য। বিষয়টি নিয়ে নেটাগরিকরাও বেশ উত্তেজিত।

এদিকে মালাইকার মা হওয়ার গুঞ্জনে যখন নেট দুনিয়া উত্তাল তখন মুখ খুলেছেন এই আইটেম গার্লের পরিবারের এক সদস্য। ওই সদস্য জানান, ‘এটা সত্যি নয়। পুরোপুরিই গুজব।’

তিন বছর ধরে একে অপরকে ডেট করছেন অর্জুন-মালাইকা। ছুটি কাটাতে গিয়ে সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে সম্পর্কের শিলমোহর দেন এ জুটি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে তার প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা।

১৯৯৮ সালে আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। এরপর ২০১৬ সালে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। সাবেক এই দম্পতির একমাত্র ছেলে আরহান খান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *