May 8, 2024
জাতীয়

মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী ঝর্ণা উদ্ধার

হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মামুনুল হকের রিসোর্টের সঙ্গীনি জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধার করেছে পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের মতিঝিল বিভাগের একটি দল ঝর্ণাকে মোহাম্মদপুরে মামুনুল হকের বোন দিলরুবার বাসা থেকে উদ্ধার করে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার (ডিসি) আসাদুজ্জামান রিপন বলেন, ‘গতকাল তার বাবা (ঝর্ণা) কলাবাগান থানায় একটি জিডি করেন। আমরা তাকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে সাহায্য করেছি।’

জানা গেছে, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টের ঘটনাপ্রবাহের পর থেকে তার খোঁজ পাচ্ছিল না পরিবার। রিসোর্টকাণ্ডের পর ঝর্ণাকে দ্বিতীয় স্ত্রী দাবি করেন মামুনুল।

তাকে উদ্ধারে বাবা ওলিয়র রহমান ও বড় ছেলে আবদুর রহমান জামি ঢাকার দুটি থানায় সাধারণ ডায়েরি করেন।

গত ৩ এপ্রিল ঝর্ণাকে নিয়ে নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে গেলে মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয়রা। পরে জিজ্ঞাসাবাদে ঝর্ণা এলোমেলো কথা বলেন। তার নাম বলেন আমিনা তাইয়্যেবা। তিনি দাবি করেন, তাদের বাড়ি খুলনা, বাবার নাম জাহিদুল ইসলাম।

তবে পুলিশকে রাতে ঝর্ণা নিজের নাম জানিয়ে বলেন, তার বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গায়, বাবার নাম ওলিয়র রহমান।

ওই রাতে বিব্রতকর অবস্থা থেকে হেফাজত নেতা ও ঝর্ণাকে উদ্ধার করেন সংগঠনের স্থানীয় কর্মীরা। তবে এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *