April 26, 2024
আঞ্চলিকলেটেস্ট

মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দিঘলিয়ায় সংসদ সদস্য সালাম মুর্শেদী

দিঘলিয়া প্রতিনিধি
দিঘলিয়ায় উপজেলার সেনহাটী ইউনিয়ন আওয়ামী লীগ, চন্দনীমহল সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগ ও দিঘলিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ কর্মী সমাবেশ শনিবার বেলা ১১টায় দিঘলিয়া উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুুস সালাম মুর্শেদী।
প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পশ্চিম পাকিস্তান সরকারের মন্ত্রীত্ব ছেড়ে আওয়ামী লীগ সংগঠনের দায়িত্ব গ্রহণ করেন। এদেশের মাটি ও মানুষের মুক্তি ও স্বাধীনতার প্রয়োজনে তিনি দিয়েছেন স্বাধীন দেশ। তারই সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। তাই আজকে আমাদের স্লোগান ‘আমাদের নাম এই বলে খ্যাতি হোক, আমরা শেখ হাসিনার লোক’।
কর্মী সভায় সভাপত্বি করেন চন্দনীমহলের সাংগঠনিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী আজগর আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও দিঘলিয়া উপজেলা আ’লীগের সভাপতি খান নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোল্যা আকরাম হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, জেলা আ’লীগের সদস্য হায়দার আলী মোড়ল, সেনহাটী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য ফরহানা হালিম, বেগম সামসুন্নাহার।
সভায় আরও বক্তৃতা করেন সেনহাটী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান, দিঘলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফিরোজ মোল্যা, সৈয়দ মিজানুর রহমান, শাহ-আলম খান, শেখ ইখতিয়ার হোসেন, শেখ আনসার আলী, মঞ্জুরুল ইসলাম, শেখ মনিরুল ইসলাম, মোঃ আনিসুর রহমান, গাজী মাসুদ রানা, মোঃ হাবিবুর রহমান তারেক, গাজী অলিয়ার রহমান, ইউপি সদস্য রওশন আরা রিনি, দিপক কুমার, সাইফুল ইসলাম রিতা, মোঃ সেলিম মাসুদ, মোঃ মকবুল হোসেন, মরিয়াম বেগম পপি, পাখি বেগম, জাহানারা খাতুন, এস এম সাহেব আলী, নজরুল ইসলাম মোল্যা, ইদ্রিস আলী হাওলাদার, ইখতিয়ার হোসেন ও গাজী জাকির হোসেন প্রমুখ।
পরে মুজিব ম্যারাথন দৌড় প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী মোঃ পলাশ, মোঃ বিপুল শেখ ও মোঃ আলআমিন এর হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিধি আব্দুস সালাম মুর্শেদী। উক্ত অনুষ্ঠানে দিঘলিয়া প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আব্দুস সালাম মূর্শেদীকে দিঘলিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *