May 17, 2024
জাতীয়

মানবাধিকার সংস্থার স্টিকারযুক্ত গাড়িতে ৬০ হাজার ইয়াবা

দক্ষিণাঞ্চল ডেস্ক

মানবাধিকার বাস্তবায়ন সংস্থার স্টিকার লাগানো একটি গাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ৬০ হাজার ইয়াবা। গতকাল বুধবার দুপুরে পটিয়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমজুর হাট এলাকায় র‌্যাব সদস্যরা ইয়াবাসহ গাড়িটি আটক করে।

এ সময় ‘মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা’র সভাপতি পরিচয় দেওয়া নাসিবুর রহমান নাসিব (৪২) ও তার গাড়িচালক মো. রাশেদকে (২৭) গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাশকুর রহমান জানান, তল­াশি চৌকিতে গাড়িটি আটক করা হয়। এসময় নাসিব নিজেকে সংস্থাটির সভাপতি পরিচয় দিয়ে আমাদের বিভ্রান্ত করার চেষ্টা করেন। আমাদের কাছে সুর্নিদিষ্ট তথ্য থাকায় গাড়ি থেকে ল্যাপটপ ও সাউন্ড বক্সের ভেতরে বিশেষ কৌশলে রাখা ৬০ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার করা হয়।

এএসপি মাশকুর বলেন, দীর্ঘদিন ধরে নাসিব মানবাধিকার সংস্থার সভাপতি পরিচয়ে স্টিকার লাগানো গাড়িতে করে কক্সবাজার থেকে ইয়াবা আনা-নেয়া করতেন বলে স্বীকার করেছেন। ঢাকা ছাড়াও তিনি দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পরিবহন করেন।

এদিকে ভোরে নগরীর জুবলী রোড এলাকার লাভ লেইন এলাকার হোটেল আল ফয়সাল থেকে ২৭০টি ইয়াবাসহ আনোয়ারুল হাসান রাসেল (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করে র‌্যাব।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *