April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

মানবতার সেবায় কাজ করছে খুলনা নগর বিএনপি : মঞ্জু

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, ২০২০ সালের মার্চ মাসে করোনা ভাইরাসের ছোবলে খুলনার মানুষ যখন চিকিৎসা সেবার জন্য নানা সঙ্কটে তখন খুলনা মহানগর বিএনপি করোনা ভাইরাসে আক্রান্তদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে ৫৫, রূপসা স্ট্যান্ড রোডে কলসেন্টার প্রতিষ্ঠা করে। বিনামূল্যে অক্সিজেন ও এ্যাম্বুলেন্স সেবা, দরিদ্র আক্রান্ত রোগীর ঔষধ ও খাদ্যসামগ্রী সরবরাহ কার্যক্রম দীর্ঘ তের মাস যাবৎ চলছে। শত শত অসুস্থ মানুষ বিএনপির কল সেন্টারের সেবা নিয়ে সুস্থ্য হয়েছেন।
মঞ্জু আরও বলেন, মাত্র ৪টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাত্রা শুরু হলেও মানুষের সহযোগিতায় এখন সিলিন্ডারের সংখ্যা ২০টি। এছাড়া জনগনকে সচেতন করতে হাজার হাজার মাস্ক ও স্যানিটাইজার বিতরন ও মৃত রোগীদের দাফন-কাফনেরও ব্যবস্থা করে আসছে কলসেন্টার।
মঙ্গলবার বেলা ১টায় করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবায় নগর বিএনপি পরিচালিত কলসেন্টারে অক্সিজেন সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে মঞ্জু এসব কথা বলেন। নগরীর বসুপাড়ার সন্তান বর্তমানে ঢাকায় বসবাসকারী মিজানুর রহমান মিজান অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। সাবেক ছাত্রনেতা রোবায়েত আহসান খান রানার প্রচেষ্টায় তিনি এ সিলিন্ডারটি প্রদান করেছেন। সাবেক সাংসদ মঞ্জু মিজান ও রানার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে মানুষের কল্যানে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান, বিএনপি নেতা মহিবুজ্জামান কচি, বদরুল আনাম, মেজবাহ উদ্দিন মিজু, সিরাজুল ইসলাম লিটন, মাহবুব আনাম, সফিউদ্দিন সফিসহ অনেকে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *