April 10, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

মাদক, ভূমিদস্যু, সন্ত্রাসীদের যুবলীগে জায়গা হবে না : শেখ সোহেল

খুলনা বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত

দ. প্রতিবেদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন বলেছেন, ‘ভূমিদস্যু, মাদক ও সন্ত্রাসীদের যুবলীগে জায়গা হবে না। কারো ভাই, বন্ধু ও আত্মীয় পরিচয়ে যুবলীগে স্থান পাওয়া যাবে না। সাংগঠনিকভাবে যুবলীগ করতে হবে। ক্লিন ইমেজের কর্মীদের সংগঠনের দায়িত্বে আনতে হবে। আমি শক্ত ভাষায় একটি কথা বলতে চাই- যারা পরিবেশ নষ্ট করবে তাদের যুবলীগের কোন জায়গা থাকবে না।’
শুক্রবার বেলা ১১টায় খুলনা মহানগরীর একটি অভিজাত হোটেলে আওয়ামী যুবলীগের খুলনা বিভাগের অন্তর্গত দশ জেলার সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/যুগ্ম আহবায়কদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
প্রতিনিধি সভায় যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সুব্রত পাল এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ শামীম আল সাইফুল সোহাগ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোয়ার্দার, মোঃ আনোয়ার হোসেন, জয়দেব নন্দী, কাজী সরোয়ার হোসেন, দেলোয়ার শাহাজাদা, এ্যাডঃ নবিরুজ্জামান বাবু, এনামুল হক সোহাগ, বাবলু রহমান বাবলু, কাজী বশির আহম্মেদ, ভিপি মিরান, তারিক আল মামুনসহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।
প্রতিনিধি সভায় খুলনা জেলা যুবলীগের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলার যুগ্ম সম্পাদক কামরুজ্জামান জামাল ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান বাবু, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ বিভাগের নয় জেলার সভাপতি/আহবায়ক ও যুগ্ম আহবায়ক/সাধারণ সম্পাদক এবং দপ্তর সম্পাদকরা উপস্থিত ছিলেন।
সভায় আগামী ২০ মে খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা ও ২১ মে জেলা যুবলীগের বর্ধিত সভার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এই সকল বর্ধিত সভায় বিভাগীয় কমিটির দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *