April 19, 2024
আঞ্চলিক

মাদক ও জঙ্গি ছেড়ে পুলিশের সাথে কাজ করার আহ্বান – ঝিনাইদহ পুলিশ সুপার

 

ঝিনাইদহ প্রতিনিধি
মাদক ও জঙ্গি ছেড়ে পুলিশের সাথে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহŸান জানিয়েছেন ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। গতকাল শুক্রবার দুপুরে জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্ট পিকনিক স্পটে সিও সংস্থার বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠানে মাদকের কুফল ও বাল্য বিয়ে প্রতিরোধে আলোচনা সভায় প্রধান অতিথি এ কথা বলেন।


তিনি আরও বলেন, সমাজ থেকে মাদক ও বাল্যবিয়ে দুর করতে সকলকে এগিয়ে আসার আহŸান জানান। সমাজ থেকে সকল প্রকার অন্যায় অপরাধ দুর করতে পুলিশের সাথে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহŸান জানান। সিও সংস্থা যেমন কৃষক শ্রমিক মেহনতি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। সকল প্রকার অন্যায় অপরাধ দুর করে ভাল কাজ করার আহবান জানান। যে কোন অপরাধীর বিষয় নিকটস্থ পুলিশ ক্যাম্পে জানান। যে কোন সমস্য হলে আমাকে জানান। আমি ব্যবস্থা নেব। শুক্রবার দিনব্যাপী ঝিনাইদহের জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্ট পিকনিক স্পটে সিও সংস্থার বার্ষিক বনভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বেসরকারী সেচ্ছাসেবী মানব কল্যাণ-সিও এনজিও’র পরিবারের আয়োজনে শুক্রবার দিনব্যাপী এ অনুষ্টান সম্পন্ন হয়।
সিও এনজিও নির্বাহী পরিচালক সামছুল আলম এর সভাপতিত্বে মাদকের কুফল ও বাল্য বিয়ে প্রতিরোধে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফ-উজ জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ছাদেকুর রহমান, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা: জাহিদ আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি, জেলা সমাজ সেবা অফিসের উপ-পরিচালক আব্দুল লতিফ শেখ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ম্যানেজার হুমায়ন কবির, জেলা সমাজ সেবা অফিসের সহকারী পরিচালক জাহিদুল ইসলাম, ওয়ান ব্যাংকের ম্যানেজার বাশারুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান, কুমড়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম আশরাফ, অংকুর নাট্য একাডেমীর সাধারন সম্পাদক নাজিম উদ্দীন জুলিয়াস, সাংবাদিক সাজ্জাদ আহমেদ, ফয়সাল আহমেদ, এ্যাডঃ শাহিনুর রহমান,্ এ্যাডঃ টিপু সুলতান। আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন বে-সরকারী সেচ্ছাসেবী মানব কল্যাণ-সিও এনজিও’র সহকারী নির্বাহী পরিচালক তোফাজেল হোসেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *