May 5, 2024
আঞ্চলিক

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অনেক : সিটি মেয়র

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খেলাধুলার প্রসার সামাজিক অবক্ষয় দূর করে। বিশেষ করে মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অনেক। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে কারণে দেশে খেলাধুলার প্রসার ঘটাতে আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

সিটি মেয়র আজ শুক্রবার বিকেলে নগরীর জিন্নাপাড়া বাজারে আয়োজিত মাইসিটি ফ্রিল্যান্স ক্রিকেট টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। স্থানীয় এটলাস যুব সংঘ এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি তিনি আরও বলেন, সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ নগরীতে খেলাধুলার বিকাশে আন্তরিক। ৩১নং ওয়ার্ডের উন্নয়নে অর্ধশত প্রকল্প বাস্তবায়নের বিষয়ে উল্লেখ করে তিনি বলেন, প্রকল্পগুলি সমাপ্ত হলে ওয়ার্ডবাসীর সংকট হ্রাস পাবে। প্রয়োজনীয় জমি পাওয়া গেলে খেলাধুলা চর্চার সুবিধার্থে একটি মাঠও নির্মাণ করা হবে বলে সিটি মেয়র জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা আইনজীবী সমিতির সভাপতি ও খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো: সাইফুল ইসলাম, লবনচরা থানার অফিসার ইনচার্জ এনামুল হক, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ জিয়াউল ইসলাম মন্টু, কেসিসি’র সংরক্ষিত আসনের কাউন্সিলর রেকসনা কালাম লিলি ও এটলাস যুব সংঘের উপদেষ্টা রোটা: জি এম নাসির উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এটলাস যুব সংঘের উপদেষ্টা মো: নজরুল ইসলাম তালুকদার এবং স্বাগত বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা এনামুল কবির। এটলাস যুব সংঘের সভাপতি আজিজুল ইসলামসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, ক্রীড়া ব্যক্তিত্ব ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: