May 10, 2024
জাতীয়

মাগুরায় বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত সর্দার নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

মাগুরা সদর উপজেলার বরই গ্রাম থেকে মিন্টু গাজী (৩৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে মরদেহটি উদ্ধার করা হয়। মিন্টু নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের ফায়েক গাজীর ছেলে। পুলিশের দাবি, দুই দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ মিন্টু নিহত হয়েছেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ভোরে বরই গ্রামে দু’দল ডাকাতের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’র খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় নবগঙ্গা নদীর সংযোগ ক্যানেলের পাশের মাঠ থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্রসহ একাধিক দেশীয় অস্ত্র উদ্ধার হয়। পরে তার নাম-পরিচয় নিশ্চিত হলে জানা যায়, গুলিবিদ্ধ নিহত যুবকের নাম মিন্টু। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার নামে নড়াইলের লোহাগড়া, ফরিদপুর ও মাগুরার বিভিন্ন থানায় ১০টি ডাকাতি মামলা রয়েছে।

বগিয়া ইউনিয়ন পরিষদের সদস্য বিল্লাল হেসেন জানান, রাতে তারা গুলির শব্দ শুনতে পান। ভোরে পুলিশ গিয়ে তাদের ডেকে ঘটনাস্থলে নিয়ে যায়। এসময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে দেখতে পান। পরে পুলিশ তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসাপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই হাসপাতালের চিকিৎসক রফিকুল আহসান জানান, পুলিশ মৃত অবস্থায় এক যুবককে হাসপাতালে নিয়ে আসে। মরদেহের মাথায় গুলির চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গুলিবিদ্ধ হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *