April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

মহামারী প্রতিরোধ করতে সকলকে সরকারের সহযোগিতা করতে হবে : বাবুল রানা

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, মহামারী প্রতিরোধ করতে সকলকে সরকারকে সহযোগিতা করতে হবে। একা সরকার বা প্রশাসন দ্বারা এই মহামারী প্রতিরোধ সম্ভব নয়। আমরা সরকারের নিদের্শনা মেনে চললে করোনার মতো মহামারী মোকাবেলা করা অসম্ভব কোন কাজ না।
তিনি আরও বলেন, করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে মানুষ যাতে কিছুটা রক্ষা পেতে পারে সেজন্যেই দক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি খুলনায় দেড় লাখ মাস্ক সরবরাহ করেছেন। এই মাস্ক প্রতিটি মসজিদ, মাদ্রাসা, মন্দির, প্যাগোডা, বাজার, ঘাট, দোকানপাটে এবং ইজিবাইক ও রিকসা চালকদের মাঝে বিতরণ করতে সকলের প্রতি আহবান জানান। তিনি নগরবাসির প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা মাস্ক ব্যবহার করে স্বাস্থ্য বিধি মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন পরিবার ও সমাজকে সুস্থ রাখতে কাজ করুন।
বুধবার বিকাল সাড়ে ৫টায় দলীয় কার্যালয়ে শেখ হেলাল উদ্দিন এমপি’র প্রেরিত মাস্ক সদর থানার ৯ ওয়ার্ডে বিতরণ কালে এসব কথা বলেন। এসময়ে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, নগর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, নগর যুবলীগ আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, জিয়াউল ইসলাম মন্টু, বাবুল সরদার বাদল, এমরানুল হক বাবু, ফয়েজুল ইসলাম টিটো, আতাউর রহমান শিকদার রাজু, এ্যাড. শামীম মোশাররফ, মো. শিহাব উদ্দিন, শেখ এশারুল হক, ইখতিয়ার উদ্দিন মোল্লা, আলমগীর মল্লিক, জহির আব্বাসসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *