May 9, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

মহান বিজয় দিবসে খুলনায় বিএনপি’র র‌্যালি, সমাবেশসহ নানা কর্মসূচি পালন

খবর বিজ্ঞপ্তি
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সকল দলীয় কার্যালয়ে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও আলোকসজ্জা এবং তোরণ নির্মাণ করা হয়। মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে সকাল ৭ টায় গল্লামারী স্মৃতিসৌধে নগর ও জেলা বিএনপি পৃথক পৃথকভাবে পুষ্পমাল্য অর্পন করে এক মিনিট নিরবতা পালন করেন।
সকাল ১১টায় খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বিজয় দিবসের সমাবেশ খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সমাবেশ পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদ, দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা আঃ গফ্ফার ও মাওলানা আঃ মান্নান।
সমাবেশ শেষে বিজয় দিবসের বিশাল বর্ণাঢ্য র‌্যালিতে মহানগর ও জেলা বিএনপি, থানা, ওয়ার্ড অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্ব স্ব সংগঠনের ব্যানার, জাতীয় ও দলীয় পতাকা, জিয়াউর রহমান, খালেদা জিয়া, তারেক রহমানের ছবিম প্লাকার্ড, নিয়ে বাদ্যযন্ত্র সহকারে র‌্যালি দলীয় কার্যালয়ের সামনে থেকে পিকচার প্যালেস, ডাকবাংলা, ফেরীঘাট, শান্তিধাম রোড হয়ে রয়েল চত্বরে গিয়ে নজরুল ইসলাম মঞ্জু সকলকে বিজয় দিবসের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে কর্মসূচি শেষ করেন।
এসকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এড. এসএম শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, এড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আ: রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, এড. শরিফুল জোয়াদ্দার খোকন, এড. মোমরেজুল ইসলাম, মোল্লা সাইদুর রহমান মিন্টু, এড. মাসুম রশিদ, রেহানা ঈসা, এড. তসলিমা খাতুন ছন্দা, আঃ রকিব মল্লিক, আবু হোসেন বাবু, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, এড. শহিদুল আলম, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, জালু মিয়া, নিজাম উর রহমান লালু, গিয়াসউদ্দীন বনি, মুর্শিদুর রহমান লিটন, এড. গোলাম মওলা, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, আনিসুর রহমান, নাজমুল সাকিব পিন্টু, এড. আঃ সবুর, এড. মশিউর রহমান নান্নু, হাসানুর রহমান মিরাজ, মশিউর রহমান যাদু, নিয়াজ আহমেদ তুহিন, শামসুজ্জামান চঞ্চল, আবুল বাসার, জাফরী নেওয়াজ চন্দন, চৌধুরী নাজমুল হুদা সাগর, কামরান হাসান, শরিফুল ইসলাম বাবু, এড. সত্য গোপাল ঘোষ প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *