May 18, 2024
আঞ্চলিক

মশিয়ালীতে জিহাদ হত্যা মামলার আসামী রেজাউল আটক

 

ফুলবাড়ীগেট প্রতিনিধি

খুলনার খানজাহান আলী থানার মশিয়ালী গ্রামের জিহাদ হত্যা মামলার রেজাউল শেখ ক্যাবলা (৪৫)-কে আটক করেছে পিবিআই। খুলনা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ওসি মাহফুজ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জিহাদ হত্যা মামলার ১৭ জন আসামীর ভিতর ৯নং আসামী মশিয়ালী গ্রামের মৃত আজিজ শেখ এর পুত্র রেজাউল শেখ ক্যাবলা (৪৫)-কে তথ্য প্রযুক্তির মাধ্যমে খুলনার ডাকবাংলা থেকে গতকাল সোমবার বেলা ১টায় আটক করা হয়েছে। বাকী আসামীদেরও আটকের ব্যপারে অভিযান অব্যাহত রয়েছে।

এ মামলার বাদী নিহত জিহাদের চাচা নূর মোহাম্মাদ বলেন, ২০২০ সালের ১৬ জুলাই এলাকাবাসীর হামলায় আমার ভাইপো মশিয়ালী গ্রামের জিহাদ শেখ নিহত হয় এবং একই এলাকার আমার অপর ভাইপো মোঃ জাকারিয়া, মিল্টন ও জাফরিন এর বাড়িতে ভাংচুর, লুটপাটসহ অগ্নিসংযোগ করা হয়। ষড়যন্ত্রমূলকভাবে আমাদের গুলিতে তারা মারা গেছে বলে প্রচার করে এবং আমার পরিবারের ২২ জনের নামে মিথ্যা মামলা দায়ের করে। এ মামলায় আমার ভাইপোসহ কয়েকজন পুলিশের কাছে আটক হয়। পরবর্তীতে গত বছরের ১২ ডিসে¤বর আমার ভাইপো জেল থেকে জামিনে আসার পর ৯ জানুয়ারি খানজাহান আলী থানায় মামলা দায়ের করতে গেলে থানা পুলিশ মামলা কোর্টে করার পরমার্শ দেন। সেই মোতাবেক ১১ জানুয়ারি বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আমলি আদালতে ১০৮ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। মোঃ জাকারিয়া ১৬ জানুয়ারি বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আমলি আদালতে ১১০ থেকে ১৫ জনকে আসামি করে আরোও একটি মামলা দায়ের করে। বর্তমানে মামলাটি তদন্তের দায়িত্বে পিবিআই এর উপর ন্যাস্ত করা হয়েছে বলেও তিনি জানান।

তিনি আরও বলেন, এলাকার সন্ত্রাসীদের ভয়ে ১৭টি পরিবার নিয়ে আমরা এলাকায় যেতে পারছিনা কনকন শীতে রাস্তায় রাস্তায় চরম মানবেতর জীপন যাপন করছি। আমরা যাতে শান্তিপূর্ণভাবে এলাকায় বসবাস করতে পারি তার সুব্যবস্থা করতে স্থানীয় প্রতিনিধি ও প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন। আমার ভাইপো জিহাদ হত্যা মামলার আসামিরা এবং বাড়িঘর লুটপাট ও অগ্নিসংযোগ কারীরা এখনও প্রশাসনের সামনে বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে। অতিদ্রæত সকল আসামিদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *