April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

মশা নিধন ও সড়ক সংস্কারের দাবিতে নগরীতে সিপিবির মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র খুলনা মহানগরীর ১৬ ও ১৭নং ওয়ার্ড শাখার উদ্যোগে এলাকার সড়ক সংস্কার, মশা নিধন, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনার দাবীতে এক মানববন্ধন ও সমাবেশ শনিবার বেলা সাড়ে ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অনুষ্ঠিত হয়।
সিপিবি নেতা অধ্যাপক সঞ্জয় সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন চলাকালীন সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দলের নগর সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ বাবুল হাওলাদার, সিপিবি নেতা মিজানুর রহমান বাবু, অ্যাড. নিত্যানন্দ ঢালী, বীর মুক্তিযোদ্ধা নিতাই পাল, রুস্তম আলী হাওলাদার, মোস্তাফিজুর রহমান রাসেল, রঙ্গলাল মৃধা, মাহফুজুর রহমান মুকুল, হুমায়ুন কবির, শরীফুল ইসলাম সেলিম, সরোজ দাস পিণ্টু, আনন্দ মোহন রায়, আফজাল হোসেন রাজু, সৈয়দ রিয়াসাত আলী রিয়াজ, জয়দেব বাছাড়, দীপক ভদ্র, তুষার বর্মণ, জামসিদ হাসান জিকু, শেখ রবিউল ইসলাম রবি, সুদীপ্ত মজুমদার, অপু আবির বিশ্বাস প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ডেঙ্গুসহ মশাবাহিত রোগ প্রতিরোধে এবং মশার উপদ্রব থেকে এলাকাবাসীকে রক্ষার লক্ষ্যে মশা নিধন কার্যক্রম জোরদার, এলাকার অনেক সড়ক চলাচলের অনুপযোগী হওয়ায় দুর্ভোগ বৃদ্ধি পেয়েছে, এমনকি দুর্ঘটনাও ঘটছে প্রতিনিয়ত। এ অবস্থায় জরুরি ভিত্তিতে সড়ক সংস্কার করা দরকার। অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, উহা সঠিকভাবে ব্যবস্থাপনা না করা এবং বর্জ্য ব্যবস্থাপনা সঠিকভাবে না হওয়ায় হাসপাতাল এলাকাসহ সমগ্র এলাকার পরিবেশ বিনষ্ট হচ্ছে এবং মশার উপদ্রব বৃদ্ধি পেয়েছে। সমাবেশে এ সংক্রান্তে কর্তৃপক্ষকে যথাযথ ব্যবস্থা গ্রহণ এবং এলাকাবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *