May 19, 2024
জাতীয়লেটেস্ট

ভোলায় করোনাকালীন সহায়তা পেল ২৬০০ পরিবার

 ভোলায় করোনার কারনে কর্মহীন হয়ে পড়া অতিদরিদ্র দুই হাজার ৬০০ পরিবারকে তিন হাজার টাকা করে জরুরি সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ‘জরুরি সহায়তা’ কার্যক্রমের উদ্বোধন করেন ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) প্রসপারিটি প্রকল্পের আওতায় গ্রামীন জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এ সহায়তা প্রদান করে।

জরুরি সহায়তা কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শংকর কুমার বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, গ্রামীন জন উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন, ভেলুমিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম মাস্টার।

জানা গেছে, করোনার ক্ষতি পুশিয়ে নিতে সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের অতিদরিদ্র দুই হাজার ৬০০ পরিবারকে তিন মাস ধরে এ সহায়তা প্রদান করবে গ্রামীন জন উন্নয়ন সংস্থা। এর আগে এ প্রকল্পের আওতায় অতিদরিদ্র পরিবারকে বিভিন্ন গাছের চারা ও বিকল্প আয়ের জন্য হাঁস, মুরগি ও খাঁচা বিতরণ করে গ্রামীন জন উন্নয়ন সংস্থা। পরবর্তীতে এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংস্থাটি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *