May 6, 2024
খেলাধুলা

ভেঙে যাচ্ছে শাকিরা-পিকে জুটি, নেপথ্যে ভিন্ন কোনো নারী!

কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা এবং বার্সেলোনার স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকে জুটির স্থায়ীত্ব আর টিকছে না হয়তো। ভেঙে যেতে বসেছে তাদের প্রায় একযুগের সম্পর্ক। অন্য নারীর সঙ্গে পিকের সম্পর্ক রয়েছে বলে অভিযোগ শাকিরার।

এমনকি এ সম্পর্কে তার কাছে প্রমাণও নাকি রয়েছে। এ কারণে ভাঙ্গনের সুর বিশ্বের অন্যতম এই সেলিব্রিটি জুটির মধ্যে। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেনি তাদের কেউই।

জেরার্ড পিকের সঙ্গে শাকিরার পরিচয় ২০১০ বিশ্বকাপে। দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ওই বিশ্বকাপে ওয়াকা ওয়াকা গান গেয়ে বিখ্যাত হয়ে গিয়েছিলেন কলম্বিয়ান পপ গায়িকা শাকিরা। ওই একই বছর বিশ্বকাপ জেতে স্পেনও।

এরপর দু’জনের মধ্যে সম্পর্ক গড়ায় পরিণয়ে। মূলতঃ ২০১১ সাল থেকে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক। মিলান এবং শাশা নামে তাদের দু’টি সন্তানও রয়েছে। তবে এখনও বিয়ে করেননি তারা। দু’জনের বয়সের ব্যবধান ১০ বছরের বেশি হলেও প্রেমে কোনো সমস্যা হয়নি। শাকিরা অন্তত ১০ বছরের বড় পিকের চেয়ে।

বার্সেলোনার এক সংবাদ মাধ্যমের দাবি, পিকের সঙ্গে অন্য নারীর সম্পর্কের প্রমাণ পেয়েছেন পপ গায়িকা। সূত্রের খবর, বার্সেলোনায় একা থাকছেন পিকে। তার সতীর্থ রিকি পিগি এবং আরও বেশ কিছু বন্ধুর সঙ্গে একাধিক নারীকে রাত তিনটা পর্যন্ত দেখা গিয়েছিল পিকেকে। আবার গত মে মাসে দুই সন্তানকে নিয়ে ইবিজা ভ্রমণে গিয়েছিলেন শাকিরা, পিকে তাদের সঙ্গী হননি।

এল পেরিওডিকোসহ প্রায় সব স্প্যানিশ পত্রিকায় এখন হট টপিক হচ্ছে পিকে-শাকিরার সম্পর্ক। সবাই খোঁজার চেষ্টা করছে, কোন সেই নারী, শাকিরাকে বাদ দিয়ে যার সঙ্গে সম্পর্ক গড়ছেন পিকে?

এল পেরিওডিকোর দুই সাংবাদিক লোরেঞ্জা ভাজকুয়েজ এবং লওরা ফা খুঁজে বের করেছেন, মাত্র ২০ বছর বয়সী এক স্বর্ণকেশী তরুণির প্রেমে মজেছেন পিকে। সেই তরুণি এখনও পড়ালেখা করছেন এবং বার্সেলোনায় একটি ইভেন্টের উপস্থাপনাও করছেন। তবে সেই স্বর্ণকেশী তরুণির পরিচয় প্রকাশ করেনি তারা।

রিপোর্টে বলা হয়েছে, পিকেকে সেই তরুণির সঙ্গে বেশ কয়েকবার দেখা গেছে। যার ছবিসহ প্রমাণ এখন শাকিরার হাতে। এল পেরিওডিকো দাবি করছে, খুব শিগগিরই সম্পর্কের বিষয়ে পিকে-শাকিরা একটি যৌথ বিবৃতির মাধ্যমে প্রকাশ্যে সব কিছু জানিয়ে দেবেন।

শাকিরার একটি গানে তাদের বিচ্ছেদের ইঙ্গিতও রয়েছে। শাকিরা গানের নতুন অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত। একটি নাচের অনুষ্ঠানের বিচারকও তিনি। পিকে বার্সেলোনার হয়ে খেলছেন ২০০৮ সাল থেকে। তিনি রক্ষণভাগের ফুটবলার হলেও বার্সেলোনার হয়ে লা লিগায় ২৯টি গোল করেছেন। স্পেনের হয়েও ১০২টি ম্যাচ খেলছেন পিকে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *