April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

ভুক্তভোগীর প্রশ্ন, হাসপাতালে ভাঙচুর ও চিকিৎসককে মারধর করলো কে?

শ্লীলতাহানি ও স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির জন্য ডা. নিশাত আব্দুল্লাহর কঠোর বিচার দাবি করেছেন ভুক্তভোগীর স্ত্রী নুসরাত আরা ময়না। এছাড়া তাদের অসহায় পরিবারের পাশে দাঁড়াতে মানবাধিকার সংগঠনগুলোর প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ডা. নিশাত আব্দুল্লাহ আমার স্বামীর বিরুদ্ধে ২৫ ফেব্রুয়ারি রাতে যে এজাহার দায়ের করেন তাতে রাত ১০টায় এবং ডা. বাহার সংবাদ সম্মেলনে রাত ১টায় হামলা ও ভাঙচুরের কথা উল্লেখ করেছেন। কিন্তু আমার কাছে রাত ১১টা ৫৪ মিনিটের ৪৪ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ রয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নিশাত আব্দুল্লাহ সম্পূর্ণ সুস্থ এবং ওটি ভাংচুরের কোনো আলামত নেই। আমার প্রশ্ন কখন মারধর ও ভাংচুর হলো?

তিনি বলেন, মিথ্যা মামলা দিয়ে আমার স্বামীকে হয়রানি ও আমার মেয়েকে চিকিৎসা বঞ্চিত করা হচ্ছে, তার ফলে আমার মেয়ের হাতের অবস্থার যে অবনতি হচ্ছে এই দায়ভার কে নিবে? শুধু আমার মেয়ে নয় গুটি কয়েক চিকিৎসক কর্মবিরতির নামে সাধারণ মানুষকে চিকিৎসা না দিয়ে তাদের জীবন নিয়ে যে ছেলেখেলা করেছেন তার দায়ভার কে নিবে?

সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএমএর কর্মকর্তারা শুধুমাত্র এক পক্ষের অভিযোগের ভিত্তিতেই যে কর্মবিরতি পালন করছে সেটা সম্পূর্ণ অযৌক্তিক ও রাষ্ট্রীয় আচার-আচরণের পরিপন্থি। আমার শ্লীলতাহানি ও স্বামীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির জন্য ডা. নিশাত আব্দুল্লাহর কঠোর বিচার দাবি জানাচ্ছি।

সাংবাদ সম্মেলনে তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমার মেয়ের যেন অতি দ্রুত সুচিকিৎসা পায় সে ব্যবস্থা করা হোক।

শেয়ার করুন: