April 20, 2024
বিনোদন জগৎ

ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

মুম্বাই থেকে হবু বর-কনে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ পৌঁছে গেছেন রাজস্থানের সিক্স সেন্স দুর্গতে। সেখানেই বসার কথা তাদের বিয়ের আসরের।

তবে এর আগেই তৈরি হলো নতুন জটিলতা।

এবার ভিকি-ক্যাটরিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের হল থানায়। শুধু ভিকি-ক্যাটরিনাই নয়, যে দুর্গে তাদের বিয়ে তার ম্যানেজার ও ডিস্ট্রিক্ট কালেক্টরের বিরুদ্ধেও জানানো হয়েছে অভিযোগ। নইত্রাবিন্দ সিং নামের এক আইনজীবী এই অভিযোগ করেন।

ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর বসতে চলেছে তা সাওয়াই মাধোপুর জেলার একটি প্রাচীন দুর্গে। বর্তমানে বিলাসবহুল পাঁচতারা রিসোর্টে পরিনত করা হয়েছে এটাকে। এই এলাকাতেই অবস্থিত চৌথ মায়ের (আঞ্চলিক দেবী) মন্দির। প্রতিদিন হাজার হাজার ভক্ত সেই মন্দিরে পুজো দিতে যান।

কিন্তু ভিকি-ক্যাটের বিয়ের হোটেল ওই মন্দিরেই যাত্রাপথে উপস্থিত হওয়ায় নিরাপত্তাজনিত কারণে জেলা কালেক্টরের অনুমতি অনুসারে আগামী ৬-১২ ডিসেম্বর সেই রাস্তা বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এই কারণেই পুলিশের দ্বারস্থ হয়ে অভিযোগ জানিয়েছেন ওই ব্যক্তি।

অভিযোগপত্রে ওই আইনজীবী উল্লেখ করেছেন, ভিকি-ক্যাটরিনার বিয়ের কারণে দেবী মা যেন নিত্যপূজা থেকে বঞ্চিত না হন। ভক্তদের জন্য যে কোনও প্রকারেই যাতে মন্দিরের রাস্তা খুলে দেওয়া হয়।

সূত্র বলছে, মেহেদি ও সঙ্গীত নাকি ডিসেম্বরের ৭ ও ৮ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে। টানা তিনদিন চলবে তাদের বিয়ের অনুষ্ঠান। রাজস্থান থেকে এসে মুম্বাইয়ে বড়সড় রিসেপশন পার্টির পরিকল্পনা আছে ভিকি-ক্যাটরিনার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *